০৪ মে ২০২৪, শনিবার, ০৭:৩০:২৩ অপরাহ্ন


প্রেমিকার চু-মু-তে বধির প্রেমিক
এক্সক্লুসিভ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
প্রেমিকার চু-মু-তে বধির প্রেমিক প্রতিকী ছবি


মানুষ প্রেমে অন্ধ হয়ে যায় এবং তারা তাদের সামনের জিনিসগুলিও দেখতে পায় না। এই কথাটি নিশ্চয়ই অনেকবার শুনেছেন। কিন্তু এই প্রতিবেদনে এমন একটি ঘটনার কথা উল্লেখ করা হল, যেখানে প্রেমে বধির হয়ে যায় বেচারা প্রমিক।

ভাবছেন এটা আবার কীভাবে সম্ভব? প্রেমের তালে কত কিছুই না হয়! জানা গিয়েছে, এক সুস্থ-সবল ছেলে প্রেমের উত্তেজনায় তার গার্লফ্রেন্ডকে চুমু খাচ্ছিলেন, সেইসময়ই ঘটে যায় এই অদ্ভুত রকমের ঘটনা।

সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, চীনে ভ্যালেন্টাইনস দিবস হিসেবে পালিত প্রেমিক-প্রেমিকাদের দিনে এক যুগল একে অপরের প্রেমে এতটাই ডুবে যায় যে তারা চুম্বনের মাধ্যমে তাদের অনুভূতি প্রকাশ করতে থাকেন। একসময় প্রেমিক তার কানে অদ্ভুত আওয়াজ অনুভব করেন এবং সেইসঙ্গেই প্রচণ্ড ব্যথাও অনুভব হয়। তত্‍ক্ষণাত্‍ মাঝপথে রোমান্স ছেড়ে হাসপাতালে যেতে হয় যুগলকে।

ঘটনাটি ২২ আগস্টের খবরে বলা হচ্ছে, যেটি চীনে ভ্যালেন্টাইন্স ডে-এর মতো পালিত হয়। হ্যাংঝো টিভির প্রতিবেদনে বলা হয়েছে, চীনের ঝেজিয়াং প্রদেশের ওয়েস্ট লেকের কাছে চুম্বন করে তাদের ভালোবাসা প্রকাশ করছিলেন এক যুগল। তারা প্রায় ১০ মিনিট ধরে একে অপরকে চুম্বন করতে থাকেন এবং তারপরেই ছেলেটি তার কানে বুদবুদের মতো কিছু শব্দ শুনতে পায় এবং তীব্র ব্যথাও অনুভব করেষ। ধীরে ধীরে তাঁর শোনা বন্ধ হয়ে যায় এবং উভয়কেই তাদের রোমান্টিক মুহূর্ত মাঝপথে ছেড়ে হাসপাতালে ছুটতে হয়।

যুগল হাসপাতালে পৌঁছালে চিকিত্‍সক জানান, ছেলেটির কানের পর্দা ফেটে গেছে। তাকে বর্তমানে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে এবং বলা হচ্ছে তার সুস্থ হতে কমপক্ষে ২ মাস সময় লাগবে। পাশাপাশি, চিকিত্সকরা বলেন যে, আবেগপূর্ণভাবে চুম্বন করার সময়, কানের বাতাসের চাপে দ্রুত পরিবর্তন হয়। এটি দ্রুত শ্বাস-প্রশ্বাসের কারণ হয় এবং এই ভারসাম্যহীনতা শুধুমাত্র কানের পর্দার ক্ষতি করে। প্রসঙ্গত, প্রেমে এমন ঘটনা এটাই প্রথম নয়, এর আগেও আলিঙ্গনের জেরে পাঁজর ভেঙে যাওয়ার ঘটনা সামনে এসেছিল।