২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:২৯:২২ অপরাহ্ন


যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি
এক্সক্লুসিভ ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৪
যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি


যৌনসুখ পেতে গিয়ে যুবকের গোপনাঙ্গে আটকে গেল আংটি। পরিস্থিতি এতটাই সংকটজনক হয়ে ওঠে যে শেষ পর্যন্ত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা যুবকের গোপনাঙ্গ থেকে আংটিগুলি কেটে বের করেন। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে থাইল্যান্ডে। 

জানা গেছে, যৌনসুখ বাড়াতে ওই যুবক নিজের গোপনাঙ্গে ১১ টি আংটি পরেছিলেন। আর তারপরেই ঘটে বিপত্তি। ১১টি আংটি পরার ফলে ক্রমেই যুবকের গোপনাঙ্গ ফুলতে শুরু করে। একসময় যুবকের গোপনাঙ্গ এতটাই ফুলে যায় যে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। জানা গেছে, যৌনসুখ উপভোগ করার জন্য তিনি যৌনাঙ্গে আংটি পরেছিলেন। এ এক ধরনের সেক্স টয়। কিন্তু, ঠিকঠাক ব্যবহার করতে না পারার ফলেই এই বিপত্তি ঘটে। তড়িঘড়ি যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর চিকিৎসকরা সক্রিয় হন। কিন্তু, নরম অঙ্গ হওয়ার কারণে কাজের কাজ কিছু করে উঠতে পারেননি। 

এদিকে, ক্রমশ ওই ব্যক্তির যৌনাঙ্গ ফুলে উঠছিল। শেষ পর্যন্ত আংটিগুলি কেটে বের করেন চিকিৎসকরা। তবে এই কাজ এতো সহজ ছিল না। এরজন্য চিকিৎসকদের অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছে। জানা গেছে, অস্ত্রোপচারের পর রোগীকে সুস্থ হওয়ার জন্য থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালের ওয়ার্ডে স্থানান্তর করা হয়। তবে যৌন সুখ উপভোগ করতে গিয়ে যে এরকম বিপদে পড়তে হবে তা জানা ছিল না যুবকের। জানা গেছে, আপাতত যুবকের অবস্থা স্থিতিশীল।

ওই যুবক চিকিৎসকদের জানিয়েছেন, আরও বেশি যৌনসুখ উপভোগ করার আশায় গত ১৩মার্চ ব্যাংককের একটি হার্ডওয়্যার স্টল থেকে এই আংটিগুলি কিনেছিলেন। এরপর বাড়িতে একা থাকার সুযোগে সেগুলি ব্যবহার করেন। আর তারপরেই ঘটে বিপত্তি। আনন্দ উপভোগ করতে কষ্ট ভোগ করতে হল যুবককে। উল্লেখ্য, শুধু যৌনসুখের জন্য মানুষ যে কতবড় বিপদ ডেকে আনতে পারে, এই ঘটনা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। সেক্স টয়ের ব্যবহারও বাড়ছে গোটা বিশ্ব জুড়ে। তবে যৌন সুখ উপভোগ করতে যে বিপদ হতে পারে তা এই ঘটনা আরও একবার প্রমাণ করে দিল।