০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০১:৩৯:৩৫ অপরাহ্ন


বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৪
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা


বিয়ে না দেওয়ায় চাঁদপুরের ফরিদগঞ্জে ছেলের হাতে রানু বেগম (৫৫) নামের এক মা খুন হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ছেলে রাসেল (২২) পলাতক রয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের স্বামী আতর খান বলেন, ‘আমার তিন মেয়ে ও দুই ছেলের মধ্যে রাসেল সবার ছোট। গত কয়েকদিন ধরে তাকে বিয়ে করানোর জন্য আমাদের হুমকি-ধমকি দিয়ে আসছে। সে আমাকেও মেরেছে।’

তিনি আরও বলেন, ‘স্থানীয় একটি মাদরাসায় আমি বাবুর্চির কাজ করি। ছেলে দুপুরে আমাকে ফোন করে জানায়, তার মাকে ঘরে জবাই করে রেখেছে। আমি ফোন কেটে দিয়ে সঙ্গে সঙ্গে বাড়িতে এসে দেখি, স্ত্রী রানু বেগমের মরদেহ বিছানায় পড়ে আছে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান হোসাইন আহমেদ রাজন শেখ জানান, আতর খানের বড় ছেলে ফারুক প্রায় পাঁচ বছর ঢাকায় থাকেন। বাড়িতে বাবা-মায়ের খোঁজখবর রাখেন না। বাকি তিন মেয়ের বিয়ে হওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকেন। রাসেল ফরিদগঞ্জ বাজারে একটি মুদি দোকানে শ্রমিকের কাজ করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বলেন, আতর খান ও তার মেয়ে শাহিনের বক্তব্য অনুযায়ী রাসেল তার মাকে হত্যা করেছে। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।