১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার, ১১:২২:৪২ অপরাহ্ন


সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী মিজানুরের মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৪
সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী মিজানুরের মৃত্যু সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী মিজানুরের মৃত্যু


জয়পুরহাট সদর উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে আহত শিক্ষার্থী মিজানুর রহমানকে (১৯) বাঁচানো গেল না। দুর্ঘটনার পাঁচ দিন পর বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জয়পুরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

মিজানুর বগুড়ার শাজাহানপুর ফুলদিঘী মধ্যপাড়া এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। জয়পুরহাট সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এবার এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছিলেন তিনি।

পুলিশ ও নিহত শিক্ষার্থীর স্বজন সূত্রে জানা যায়, মিজানুর রহমান গত ১২ অক্টোবর জয়পুরহাট শহরে তার মাকে মোটরসাইকেলে করে নামিয়ে দিয়ে মঙ্গলবাড়ি বাজারে যাচ্ছিলেন। পথে বেলা সাড়ে ১১টার দিকে শিমুলতলী এলাকায় ব্যাটারিচালিত অটোর সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

নিহতের বন্ধু বিজয় হাসান বলেন, ‘মিজানুর আমাদের ভালো বন্ধু ছিল। সে সেবামূলক বিভিন্ন কাজে স্বেচ্ছাসেবক হিসেবে থাকতো। এবার এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে। তার কোনো ভাই বা বোন নেই। তার বাবাও অনেকদিন আগে মারা গেছে। তার এমন মৃত্যু আমরা মেনে নিতে পারছি না।’