১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার, ০৯:২৪:১৫ অপরাহ্ন


পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৪
পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন


রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন আরএমপি'র পুনাক সভানেত্রী।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় আরএমপি পুলিশ লাইনস্ শাপলা গেইট সংলগ্ন পুনাক ভবনে "পুনাক ও ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের’ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি পুলিশ কমিশনারের সহধর্মিণী ও আরএমপি, পুনাকের সভানেত্রী মাহবুবা আক্তার শিউলী ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে "পুনাক ও ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্র" এর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার ও পুনাক উপদেষ্টা মোহাম্মদ আবু সুফিয়ান।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশ পুলিশের একটি অঙ্গ সংগঠন হচ্ছে পুনাক । দীর্ঘ পথ চলায় পুনাক বাংলাদেশ পুলিশ পরিবারের কল্যাণে সগৌরবে কাজ করে যাচ্ছে। এছাড়াও পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, শ্রদ্ধাবোধ ও মেধা বিকাশে সহায়তা করছে।

তিনি আরও বলেন, পুনাক ও ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধনের মাধ্যমে আরএমপি পুনাকের দীর্ঘ দিনের আশা-আকাঙ্খা পূর্ণ হলো। এই বিক্রয় কেন্দ্র থেকে পুলিশ পরিবারের সদস্যদের ও রাজশাহীর বিভিন্ন ক্ষদ্র উদ্যোক্তাদের তৈরিকৃত বিভিন্ন হস্তশিল্প ন্যায্য মূল্যে ক্রয় করে সাধারণ জনগণসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপকৃত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এরপর পুনাক সভানেত্রী ও আরএমপির কমিশনার বিক্রয় কেন্দ্র পরিদর্শন এবং পণ্যে মান দেখে সন্তোষ প্রকাশ করেন। এসব পণ্য উৎপাদনে পুনাক সদস্য ও ক্ষুদ্র উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসা করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পুনাকের সহসভানেত্রী ফাহমিদা নাহার, সাধারণ সম্পাদিকা আয়েশা সাইফ এবং আরএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুনাক পরিবারের সদস্যগণসহ বিভিন্ন উদ্যোক্তাবৃন্দ ।

উল্লেখ্য, পুনাক ও ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রে হ্যান্ড পেইন্ট শাড়ি, পাঞ্জাবি, সিল্কবাটিক শাড়ি, সিল্ক বাটিক থ্রি পিস, বুটিক্সের থ্রি পিস, মাটির তৈজসপত্র, কাঠের তৈরি ঘরের সরঞ্জাম, থ্রি পিস, কাঠের অর্নামেন্টস, ক্যানভাস, জুয়েলারি, কসমেটিক্স, বাচ্চাদের জামা, সরিষার তেল, অর্গানিক গুড়ো মসলা, স্ন্যাকস আইটেম, হোমমেইড পিঠা,কেক,পেস্ট্রি, পুডিং সহ বিভিন্ন ধরনের খাবার পাওয়া যাবে ও অর্ডার নেওয়া হবে।