১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার, ১১:১৯:৩৬ অপরাহ্ন


ফের নতুন শর্ত দিয়ে হুমকি সালমানকে !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৪
ফের নতুন শর্ত দিয়ে হুমকি সালমানকে ! ফের নতুন শর্ত দিয়ে হুমকি সালমানকে !


সালমান খানকে হত্যা করাই বিশ্নোইদের দলের উদ্দেশ্য। হরিণ হত্যার প্রতিশোধ নিতেই এমন লক্ষ্যে অনড় বিশ্নোইদের দল। সালমানের কাছে এসেছে একাধিক হুমকি। এমনকি, তাঁর ঘনিষ্ঠেরাও রয়েছেন বিশ্নোইদের নিশানায়। ১২ অক্টোবর প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি ভাইজানের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এ বার সালমানের কাছে এল আরও দু'টি নতুন হুমকি বার্তা। বিশ্নোইদের দাবি, বাবা সিদ্দিকির থেকেও ভয়ঙ্কর পরিণতি হবে সালমানের।

এই হুমকি বার্তায় সালমানের থেকে পাঁচ কোটি টাকা দাবি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটা থেকে দু’টোর মধ্যে ওরলি পুলিশের ফোনে এই হুমকি বার্তা আসে। দেখা যায়, ফোন নম্বরটি ভারতেরই। তবে কিছু ক্ষণের মধ্যে সেই বার্তা মুছে দেওয়া হয়।

“বিষয়টিকে হালকা ভাবে নেবেন না। সালমান খান যদি বাঁচতে চান এবং বিশ্নোইদের সঙ্গে শত্রুতায় ইতি টানতে চান, তা হলে তাঁকে পাঁচ কোটি টাকা দিতে হবে। এই টাকা না দিলে সালমানের পরিণতি বাবা সিদ্দিকির চেয়েও খারাপ হবে।” এই হুমকি বার্তা আসার পরেই তদন্ত শুরু হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে।

এর আগে বেশ কয়েক বছর আগে সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অন্য একটি শর্ত দিয়েছিলেন লরেন্স বিশ্নোই। একটি কাজ করলেই সালমানকে ক্ষমা করা হবে বলে জানিয়েছিলেন। বিশ্নোইদের মুকাম মন্দিরে গিয়ে সকলের সামনে ক্ষমা চাইতে হবে সালমানকে। মানুষের ভাবাবেগে আঘাত করার দায় নিতে হবে। এই শর্ত দিয়েছিলেন তিনি। তবে ভাইজানের তরফ থেকে কোনও পদক্ষেপ দেখা যায়নি। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে সালমান ও তাঁর পরিবারের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।