২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৯:৩৫ পূর্বাহ্ন


মদ্যপান করিয়ে কর্মস্থলেই যুবতীকে গণধর্ষণ!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২৩
মদ্যপান করিয়ে কর্মস্থলেই যুবতীকে গণধর্ষণ! মদ্যপান করিয়ে কর্মস্থলেই যুবতীকে গণধর্ষণ!


তরুণীকে জোর করে মদ্যপান করিয়ে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় হোটেলের রুমে। এরপর কর্মস্থলের হোটেলেই গণধর্ষণের করা হয় যুবতী। প্রতিবাদ করতে গেলে তাঁকে মারধর করা হয়। উত্তর প্রদেশের আগ্রায় এ ঘটনা ঘটে। এ ব্যপারে ৫ জন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 

জানা গেছে, দেড় বছর ধরে ওই হোটেলে কাজ করতেন যুবতী। পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন, তাঁর বন্ধু ও কয়েকজন মিলে জোর করে তাঁকে মদ্যপান করিয়ে ওই হোটেলের একটি রুমে নিয়ে গণধর্ষণ করা হয়। প্রতিবাদ করলে তাঁর মাথায় কাচের গ্লাস ভেঙে দেওয়া থেকে শুরু করে ব্যাপক মারধর করা হয়।

যুবতীর অভিযোগের ভিত্তিতে চার ব্যক্তি ও এক মহিলাকে গ্রেফতার করেছে আগ্রা পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গণধর্ষণ ও মারধরের অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে, নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

যুবতীকে যখন টানতে টানতে রুমে নিয়ে যাওয়া হচ্ছিল সেই সময় সাহায্যের জন্য তাঁর কাতর আবেদনের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তি যুবতীর পা ধরে রুমের ভিতরে টেনে নিয়ে যাচ্ছে, সাহায্যের জন্য চিৎকার করছেন যুবতী।