০৫ মে ২০২৪, রবিবার, ০৬:৪৪:৫২ অপরাহ্ন


বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে একাধিক বার ধর্ষণ!
সুমািইয়া তাবাসসুম :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২৩
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে একাধিক বার ধর্ষণ! বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে একাধিক বার ধর্ষণ!


বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে একাধিক বার ধর্ষণ এবং একান্ত মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকায় এ ঘটনা ঘটেছে। ওই যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।

স্থানীয় সূত্রে খবর, মন্দিরবাজার থানা এলাকার বাসিন্দা নির্যাতিতা ছাত্রী। অষ্টম শ্রেণির ওই পড়ুয়ার সঙ্গে এলাকারই এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের। তাদের অভিযোগ, মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েক বার সহবাস করেছে ওই যুবক। এমনকি, নিজেদের একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি ক্যামেরাবন্দি করেছে সে। মোবাইলে ভিডিও করেছে। অন্য দিকে, মেয়েটি বিয়ের জন্য চাপ দেওয়ার পর বেঁকে বসেছে যুবক। জানিয়েছে বিয়ে করতে পারবেন না এখন। পাশাপাশি, মেয়েটিকে আবার সহবাসের জন্য জোরজবরদস্তি করছে সে। কিন্তু কোনও ভাবেই ‘প্রেমিকা’ রাজি না হওয়ায় হুমকি দেওয়া শুরু করেছে যুবক।

প্রেমিকার একান্ত মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে বলে নাবালিকাকে ‘ব্ল্যাকমেল’ শুরু করেন তিনি। মানসিক টানাপড়েনের মধ্যে বাড়িতে সব খুলে বলেছে নাবালিকা। এর পর বৃহস্পতিবার মন্দিরবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার।

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে তারা।