২৯ মে ২০২৪, বুধবার, ১১:৪৩:০৭ অপরাহ্ন


এক তরুণীর প্রেমে দুই বন্ধু, প্রেমিকার সামনে ছুরিকাঘাত করে হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৪
এক তরুণীর প্রেমে দুই বন্ধু, প্রেমিকার সামনে ছুরিকাঘাত করে হত্যা এক তরুণীর প্রেমে দুই বন্ধু, প্রেমিকার সামনে ছুরিকাঘাত করে হত্যা


এক  তরুণীর প্রেমে পড়েছিলেন দুই বন্ধু।  এ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির এক পর্যায়ে  ছুরিকাঘাত করে বন্ধুকে হত্যা করে এক তরুণ।

রবিবার উত্তর-পশ্চিম দিল্লির মহেন্দ্র পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। মৃতের নাম জাহিদ (৩৩)। অভিযুক্তের নাম রবি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রবি। হাসপাতাল থেকে ছাড়া হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করবে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেল সাড়ে ৪ চারটার দিকে পুলিশকে ফোন করে খুনের কথা জানান রবি নিজেই। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। রবি যে বাড়িতে ভাড়া থাকেন, সেখানে গিয়ে পুলিশ দেখে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় জাহিদের মরদেহ পড়ে আছে। রবির শরীরেও ছুরির আঘাতের চিহ্ন।

পুলিশের এক আধিকারিক জানান, দিল্লির একটি কাগজের কারখানার শ্রমিক জাহিদ। কাজ করে রবির বাড়ির সামনে দিয়েই ফিরছিলেন তিনি। হঠাৎ দেখতে পান, রবির বাড়িতে রয়েছেন তাঁর ভালবাসার মানুষ। দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে কথা কাটাকাটি চলছিল। সেই মুহূর্তেই রবির বাড়িতে ঢুকেছিলেন জাহিদ। তরুণীর সামনেই দুই বন্ধুর মধ্যে ঝগড়া, হাতাহাতি চলতে থাকে। পুলিশের দাবি, অশান্তি চলাকালীন জাহিদকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন রবি। তবে রবির শরীরেও একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। তা হলে প্রাণরক্ষা করতে গিয়েই বন্ধুকে খুন করেছিলেন রবি? না কি এর নেপথ্যে রয়েছে অন্য কিছু? বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন রবি। পুলিশ জানিয়েছে, রবিকে হাসপাতাল থেকে ছাড়া হলে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।