৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৪২:৪৩ পূর্বাহ্ন


অসুস্থ নাবালিকাকে ডাক্তরের চেম্বারেই ধর্ষণ!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৫-০৪-২০২৪
অসুস্থ নাবালিকাকে ডাক্তরের চেম্বারেই ধর্ষণ! অসুস্থ নাবালিকাকে ডাক্তরের চেম্বারেই ধর্ষণ!


চিকিৎসার জন্য চেম্বারে আসা অসুস্থ এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ চিকিৎসকের সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার কৃষ্ণনগরের এ ঘটনা ঘটে। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পরিবারের দাবি, ঘটনার পর মানসিক ভাবে অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যারও চেষ্টা করে নাবালিকা।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার পরিবার জানিয়েছে, ঘটনার সময় চেম্বারে ছিলেন না চিকিৎসক। নাবালিকা ও তাঁর মা চিকিৎসকের জন্য অপেক্ষা করছিলেন। সেই সময় রক্তচাপ মাপার কথা বলে তরুণীকে পাশের ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ তার মায়ের। মেয়ের গোঙানির শব্দ শুনে ছুটে এসে দরজা ঠেলে ঘরে ঢুকতেই সেখান থেকে পালিয়ে যান অভিযুক্ত সহকারী। এর পরেই অভিযুক্তের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। মামলা রুজু হয় পকসো আইনে। ইতিমধ্যেই চিকিৎসকের বক্তব্য নিয়েছে পুলিশ।

নির্যাতিতার ভাই জানিয়েছেন, ওই ঘটনার পর বাড়ি ফিরে আত্মহত্যার চেষ্টা করেছে তাঁর বোন। তিনি বলেন, ‘‘অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সেই সঙ্গে চিকিৎসকের ভূমিকা খতিয়ে দেখা হোক।’’

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সঞ্জয়কুমার মাকোয়ান বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।