০৫ অক্টোবর ২০২৪, শনিবার, ০৮:২১:২২ অপরাহ্ন


নিজের বোনকে ধর্ষন!
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৪
নিজের বোনকে ধর্ষন! প্রতিকী ছবি


বোনকে ধর্ষনের অভিযোগ দাদার বিরূদ্ধে। ধর্ষনের জেরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। জানাজানি হতেই নিজের পুত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মা। অভিযোগের পরিপ্রেক্ষিতে কিশোরকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গুজরাতের সুরাতে। ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন আগে কিশোরী পেটের যন্ত্রণায় ছটফট করছিল। তার মা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান, ওই কিশোরী তিন মাসের অন্তঃসত্ত্বা। কিশোরী হল অষ্টম শ্রেণির ছাত্রী। কিশোরীর বয়স ১৩। কিশোরীর দাদার বয়স ১৬। এই ঘটনার পর কিশোরী তার মায়ের কাছে সবটা স্বীকার করে নেয়। যে সে ধর্ষিতা হয়েছে। তার এই অন্তঃসত্ত্বা হওয়ার জন্য তার দাদাই দায়ী। এর পরেই নিজের পুত্রের বিরূদ্ধে থানায় অভিযোগ জানাতে উপস্থিত হন মা। ছেলের বিরূদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে খবর, কিশোরের বাবা-মা দুজনেই হলেন দিনমজুর। প্রতিদিন তারা কাজের উদ্দেশ্যে বাইরে বেরিয়ে যান। সেই সময় বাড়িতে থাকেন তাদের দুই সন্তান। এরই সুযোগ নিয়ে অভিযুক্ত বোনকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। মা-বাবাকে কিশোরী জানিয়েছে, বেশ কয়েক মাস আগে কিশোরীর দাদা তাকে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছিল। তবে এহেন প্রস্তাবে কিশোরী রাজি না হওয়ায় তাকে জোরপূর্বক দু'বার যৌন সম্পর্ক স্থাপন করে গুণধর দাদা। তবে বোন বাড়িতে সম্পূর্ন ঘটনাটি জানিয়ে দেবে বললে দাদা বোনকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। সেই কারণেই বোন ধর্ষণের কথা বাবা-মাকে ভয়ে জানাতে পারেনি। কিন্ত হঠাৎ করে কিশোরীর পেটে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে নিয়ে গেলে পুরো বিষয়টি সামনে আসে। এই ঘটনায় পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।