০৫ অক্টোবর ২০২৪, শনিবার, ০৮:২৪:৩৫ অপরাহ্ন


মহানগরীতে চিহিৃত জুয়া কারবারী লুকু-সহ গ্রেফতার- ৬, ধরা ছোয়ার বাইরে কালু
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২৪
মহানগরীতে চিহিৃত জুয়া কারবারী লুকু-সহ গ্রেফতার- ৬, ধরা ছোয়ার বাইরে কালু মহানগরীতে চিহিৃত জুয়া কারবারী লুকু-সহ গ্রেফতার- ৬, ধরা ছোয়ার বাইরে কালু


রাজশাহী মহানগরীতে লুকু-সহ ৬জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় বোয়ালিয়া মডেল থানার পবা মিলপাড়া এলাকার অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাস-সহ তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলো: আব্দুস সালাম বাবু (৪৮), মোঃ ইয়াহিয়া আলমগীর শিমুল (৪২), মোঃ সোহেল রানা (৩৮), মোঃ লুকু (৪২), মোঃ আসারুল (৩৬) ও মোঃ টুটুল (২৪)।

শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), সাবিনা ইয়াসমিন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, বোয়ালিয়া মডেল থানার পবা মিলপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশের এসআই মোঃ শাহ আলী মিয়া ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, মহানগরীর খরবোনা নদীর ধার এলাকায় জুয়ার রমরমা আসর চালাচ্ছে কালু। এছাড়াও শিরোইল বাস টার্মিনালে জনৈক ব্যক্তিরা নিয়মিত জুয়া কারবার চালাচ্ছে। তবে তারা ধরা-ছোয়ার বাইরে।