২৯ মে ২০২৪, বুধবার, ১১:৫০:২৮ অপরাহ্ন


স্কুলছাত্রী প্রেমিকাকে জবাই করে হত্যা করলো প্রেমিক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১১-০৫-২০২৪
স্কুলছাত্রী প্রেমিকাকে জবাই করে হত্যা করলো প্রেমিক স্কুলছাত্রী প্রেমিকাকে জবাই করে হত্যা করলো প্রেমিক


 প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে স্কুলছাত্রী সাবিনা খাতুনকে জবাই করে হত্যা করেছে প্রেমিক মিঠু। 

শনিবার দুপুরে মুর্শিদাবাদের দৌলতাবাদ জুনিয়র হাই স্কুলের সামনের মাঠে  এ ঘটনা ঘটে। তবে পালানোর চেষ্টা করেনি প্রেমিক। পুলিশকে ফোন করে আত্মসমর্পণ করেছে সে। এমনই দাবি, স্কুলছাত্রী সাবিনা খাতুনের প্রেমিকের মিঠু শেখের মায়ের। নিহত সাবিনার দাদার দাবি, বোনকে পরিকল্পনা করে খুন করেছে মিঠু।

মিঠুর মা মাজিদা বিবি বলেন, ‘অন্যান্য দিনের মতো শনিবার বাড়িতেই দুপুরের খাওয়া দাওয়া করে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে যায় মিঠু। ঘণ্টাখানেক পরে ফিরে এসে আমাকে জড়িয়ে ধরে। তখন দু’হাতে রক্ত মাখা। আমাকে বলতে থাকে। মা আমি ওকে শেষ করে দিয়েছি।’

মাজিদা বলেন, ‘কী হয়েছে আমি তখনও বুঝতে পারিনি। আমাকে একথা বলেই অঝোরে কাঁদতে থাকে সে। এরপর পুলিশে ফোন করে মিঠু। ফোন পেয়ে দৌলতাবাদ থানা থেকে পুলিশ এসে মিঠুকে নিয়ে যায়।’

মাজিদা জানিয়েছেন, মিঠুর সঙ্গে সাবিনার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। কিন্তু হঠাৎ মেয়েটি সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চায়। মিঠুর আশঙ্কা ছিল সাবিনা অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। এই নিয়ে ওদের মধ্যে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। মাজিদার দাবি, সাবিনার সঙ্গে একাধিক ছেলের সম্পর্ক ছিল। আমি ছেলেকে বলেছিলাম ওর সাথে সম্পর্ক রাখার দরকার নেই। কিন্তু মিঠু আমার কথা শোনেনি।

সাবিনার দাদা সেলিম রেজা জানিয়েছেন, আমার বোনকে পরিকল্পনা করে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে মিঠু। আমি তার ফাঁসি চাই। ও যেন টাকা দিয়ে বেরিয়ে না যায়। এ ব্যাপারে পুলিশের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।