০১ মে ২০২৪, বুধবার, ০৬:১৫:৫৯ অপরাহ্ন


চা বানিয়ে আনতে দেরি হওয়ায়, স্ত্রী'র মাথা কেটে শরীর থেকে আলাদা করল স্বামী!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২৩
চা বানিয়ে আনতে দেরি হওয়ায়, স্ত্রী'র মাথা কেটে শরীর থেকে আলাদা করল স্বামী! চা বানিয়ে আনতে দেরি হওয়ায়, স্ত্রী'র মাথা কেটে শরীর থেকে আলাদা করল স্বামী!


স্ত্রীয়ের কাছে এক কাপ চা খেতে চেয়েছিলেন স্বামী।  চা বানিয়ে আনতে দশ মিনিট দেরি হবে বলে জানান স্ত্রী। আর সেই রাগে স্ত্রী’র মাথা শরীর থেকে আলাদা করে দিল ৫২ বছরের স্বামী।দিল্লির কাছে গাজিয়াবাদের ভোজপুর গ্রামে এ  ঘটনা ঘটে 

পুলিশ সূত্রে খবর, দিনমজুর স্বামী ধরমবীর বাড়িতেই ছিলেন। ঘুম থেকে উঠে স্ত্রীয়ের কাছে এক কাপ চা খেতে চেয়েছিলেন। সেই সময় স্ত্রী সুন্দরী কোনও একটি কাজে ব্যস্ত ছিলেন। স্বামীকে বলেছিলেন দশ মিনিট দেরি হবে। আর তাতেই রাগে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীয়ের মাথা শরীর থেকে আলাদা করে দেয় সে।

ঘটনাস্থলেই মারা যান সুন্দরী। রক্তে ভেসে যায় ঘর। পাশের ঘরেই সেই সময় তিন ছেলে ও এক মেয়ে ঘুমিয়ে ছিল। জানা গিয়েছে, প্রথমবার চা চাওয়ার ৫ মিনিট পর দ্বিতীয় বার স্ত্রীকে চা আনতে বলে ধরমবীর। ছাদের উপর তাদের রান্নাঘরে ছুটে যায় স্বামী। সেখানে গিয়ে দেখে স্ত্রী বাসন ধোওয়ার কাজ সারছে।

সেই দেখে রাগে ফের নীচে নেমে তলোয়ার নিয়ে ফের ছাদে যায় স্বামী। সেখানে গিয়েই স্ত্রীয়ের গলা কেটে দেয় অভিযুক্ত স্বামী। ছেলে এই ঘটনা দেখে পুলিশকে ফোন করে। জানায়, প্রতিদিনই একাধিকবার চা খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর অশান্তি হত। এদিন যে এমন ঘটনা হবে তা ভাবতেই পারেনি কেউ।