০৬ মে ২০২৪, সোমবার, ০১:৪৬:২০ পূর্বাহ্ন


শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ ! গ্রেপ্তার স্কুলের মালিক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২৩
শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ ! গ্রেপ্তার স্কুলের মালিক শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ ! গ্রেপ্তার স্কুলের মালিক


গ্রেটার নয়ডার একটি বেসরকারি স্কুলের মালিকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। নির্যাতিতার দাবি, গত বেশ কয়েক মাস ধরে যৌন নির্যাতন চালাচ্ছিলেন অভিযুক্ত। নির্যাতনের ভিডিও তুলে তাঁকে ব্ল্যাকমেল করা হয় বলেও অভিযোগ। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে ওই বেসরকারি স্কুলের মালিককে গ্রেপ্তার করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

শিক্ষিকার দাবি, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কুলে নিজের ঘরে ডেকে প্রথমবার নির্যাতন চালান অভিযুক্ত। গোপনে ঘটনার ভিডিও রেকর্ড করেন তিনি। এর পর ওই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল শুরু হয়। একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয়েছে। স্থানীয় থানার এক পুলিশকর্তা বলেন, গ্রেটার নয়ডার সেক্টর সিগমা ২-এ রয়েছে ওই বেসরকারি স্কুল। গুরুত্বপূর্ণ কাজের আছিলায় শিক্ষাকে নিজের ঘরে ডেকে যৌন নির্যাতন চালান স্কুলের মালিক।

লজ্জায় এই ঘটনার কথা কাউকে জানাতে পারছিলেন না শিক্ষিকা। সম্প্রতি সব কথা স্বামীকে খুলে বলেন তিনি। এর পরেই সেক্টর বেটা ২থানায় স্কুলের মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দম্পতি। ২৯ সেপ্টেম্বরের এফআইআর-এর ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। নিম্ন আদালতে পেশ করা হলে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।