০৬ মে ২০২৪, সোমবার, ০১:৪৩:২২ পূর্বাহ্ন


ফ্ল্যাট মহিলার উদ্ধার বিবস্ত্র মরদেহ
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২৩
ফ্ল্যাট মহিলার উদ্ধার বিবস্ত্র মরদেহ ফ্ল্যাট মহিলার উদ্ধার বিবস্ত্র মরদেহ


ফ্ল্যাট থেকে রানি সুরানা নামের এক মধ্যবয়স্ক মহিলার বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর হাতের শিরা কাটা ছিল বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতেই মহিলার মৃত্যু হয়েছে।

বুধবার উত্তর ২৪ পরগনার কৈখালিতে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই ফ্ল্যাটের মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কৈখালির সংহতি পার্ক এলাকার বাসিন্দা ছিলেন তিনি। যে ফ্ল্যাটে তিনি থাকতেন, তার দরজার নীচ থেকে রক্ত গড়িয়ে আসতে দেখেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিশে খবর দেন।

পুলিশ ফ্ল্যাটের ভিতরে ঢুকে দেখে, শৌচাগারে পড়ে আছে মহিলার দেহ। তাঁর পরনে কোনও পোশাক ছিল না। হাতের শিরা ছিল কাটা। পুলিশের ধারনা, শিরা কেটে আত্মহত্যা করেছেন ওই মহিলা। তবে তদন্তের পরেই বিষয়টি স্পষ্ট হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ওই মহিলাকে আহত অবস্থায় মঙ্গলবার রাতেই দেখেছিলেন ফ্ল্যাটের মালিক। তিনি পুলিশকে জানিয়েছেন যে, তিনি শিরা কাটা অবস্থায় মহিলাকে তিন তলার ফ্ল্যাটে যেতে দেখেছিলেন। কিন্তু তা নিয়ে বিশেষ মাথা ঘামাননি। রক্তাক্ত অবস্থায় মহিলাকে দেখেও কেন ফ্ল্যাটের মালিক পুলিশকে কোনও খবর দিলেন না, তা খতিয়ে দেখা হচ্ছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একই সঙ্গে কী ভাবে মহিলার মৃত্যু হল, কেন তিনি বিবস্ত্র ছিলেন, এর নেপথ্যে অন্য কারও ভূমিকা রয়েছে কি না, জানার চেষ্টা করা হচ্ছে।