০৬ মে ২০২৪, সোমবার, ০৪:৫৩:৩৬ পূর্বাহ্ন


দশজন মিলে দুই বোনকে গণধর্ষণ
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
দশজন মিলে দুই বোনকে গণধর্ষণ দশজন মিলে দুই বোনকে গণধর্ষণ


ভাইয়ের হাতে রাখি পরিয়ে সেখান থেকে বাড়ি ফিরছিল দুই বোন। সঙ্গে ছিল এক বোনের হবু বর। সেই ফেরার পথে রাস্তার মধ্যেই তাদের পথ আটকে দুই বোনকে গণধর্ষণ করলো বিজেপি নেতার ছেলে ও ৯ জন বন্ধু

ছত্তীসগড়ের রায়পুরে ঘটনা  ঘটেছে । জানা গেছে, দুই বোন এবং তাদের একজনের প্রেমিক রাখি-বন্ধনের অনুষ্ঠান থেকে ফিরছিল।   সময়  তাদের পথ আটকে দাঁড়ায় তিন যুবক। দুই বোনের সঙ্গে থাকা তরুণকে বেধড়ক মারধর করে তিনজনের কাছ থেকেই টাকা-পয়সা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। এরপর চারটি বাইকে চেপে আরও সাত জন দুষ্কৃতী হাজির হয় সেখানে। দুই বোনকে বাইকে তুলে বড় রাস্তা থেকে কিছুটা দূরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে দশজন। 

গণধর্ষণের শিকার দুই বোনের সঙ্গে থাকা যুবককে বেধড়ক মারধর করা হয়। পরে তিনজনকে সেখানেই ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। অভিযোগ পেয়েই এ ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। ইতিমধ্যেই ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে স্থানীয় এক বিজেপি নেতার ছেলেও রয়েছে। 

ওই বিজেপি নেতা হলেন লক্ষীনারায়ণ সিং। তাঁর ছেলে পুনম এই গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত। পুনম সহ তার দলের বাকিদের নামে একাধিক ফৌজদারি মামলা রয়েছে। এমনকী, গ্রেফতারও করা হয়েছিল পুনমকে। অগস্ট মাসেই জেল থেকে মুক্তি পেয়েছে সে। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।