০৩ মে ২০২৪, শুক্রবার, ০১:৩৫:০১ পূর্বাহ্ন


ছেলের প্রেমের জেরে মুসলিম দম্পতিকে পিটিয়ে হত্যা করলো হিন্দু’রা !
তুরজিন তানজিম :
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৩
ছেলের প্রেমের জেরে মুসলিম দম্পতিকে পিটিয়ে হত্যা করলো হিন্দু’রা ! ছেলের প্রেমের জেরে মুসলিম দম্পতিকে পিটিয়ে হত্যা করলো হিন্দু’রা !


প্রতিবেশী হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করতো ছেলে। সেই জেরেই মুসলিম প্রেমিকের বাবা-মাকে পিটিয়ে হত্যা করেছে হিন্দু প্রতিবেশীরা। 

গত শুক্রবার উত্তরপ্রদেশের সীতাপুরের এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত  মুসলিম দম্পতি হলেন, আব্বাস কামরুল নিশা। গত শুক্রবার আব্বাস ও নিশার উপর চড়াও হয়  কয়েকজন হিন্দু প্রতিবেশী। এ সময় তাঁদের বেধড়ক মারধর করা হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। এর পরেই ঘটনাস্থল থেকে পালায় হিন্দুরা। 

স্থানীয় সূত্রে  জানা গেছে, বেশ কয়েক বছর ধরে নিহত দম্পতির ছেলের সঙ্গে  প্রতিবেশী এক হিন্দু তরুণীর প্রেমের সম্পর্ক ছিল । ২০২০ সালে ওই তরুণীকে নিয়ে পালিয়েছিলো নিহত দম্পতির ছেলে।  তবে প্রেমিকা নাবালিকা হওয়ায় প্রেমিকের বিরুদ্ধে মামলা করে মেয়েটির পরিবার। গ্রেফতার হয়ে জেলেও যান সেই মুসলিম প্রেমিক। এর পরে সদ্যই জেল থেকে ছাড়া পান তিনি।

ছাড়া পাওয়ার পরে তরুণীর সঙ্গে ফের যোগাযোগ করলে প্রেমিকার পরিবার আশঙ্কা করে, ফের তাদের মেয়েকে নিয়ে পালিয়ে যেতে পারেন প্রেমিক। সেই আশঙ্কা থেকেই যুবককে ভয় দেখাতে মারধর করা হয় তাঁর বাবা-মাকে। কিন্তু মাত্রাছাড়া মারের চোটে তাঁদের মৃত্যু হয়।

সঙ্গে সঙ্গে ওই তরুণীর বাবা-সহ পাঁচ অভিযুক্ত পালিয়ে যায়। যদিও পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত-সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের খোঁজে তল্লাশি চলছে।