০১ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, ০৬:৩২:৩৪ অপরাহ্ন


সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২২
সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার


সিরাজগঞ্জের রায়গঞ্জে ১০ কেজি গাঁজাসহ মোঃ কনক হোসেন (২১) নামে এক মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-১২।               

বুধবার (২৭ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় রায়গঞ্জ থানাধীন দাথিয়া দিগর গ্রামস্থ ঢাকা টু রংপুর গামী মহাসড়কের পার্শ্বে মেসার্স মাস্টার এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারী গাইবান্ধা জেলার গাইবান্ধা থানাধীন মেঘডুমুর(রামচন্দ্রপুর) গ্রামের মোঃ মোসলেম উদ্দিনের ছেলে মোঃ কনক হোসেন।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন দাথিয়া দিগর গ্রামস্থ ঢাকা টু রংপুর গামী মহাসড়কের পার্শ্বে মেসার্স মাস্টার এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেক পোষ্ট স্থাপন করে তল্লাশির এক পর্যায় ঢাকা হইতে রংপুরগামী একটি যাত্রীবাহী AL-RASHID TRAVELS পরিবহনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০(দশ) কেজি গাঁজাসহ মাদক কারবারীকে মোঃ কনক হোসেন গ্রেফতার করেছে। এসময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন এবং নগদ ৬০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৯(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ