২৯ মে ২০২৪, বুধবার, ১১:১৭:৪০ অপরাহ্ন


সিরাজগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২৪
সিরাজগঞ্জে  বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩ সিরাজগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩


সিরাজগঞ্জে ১৯০ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় একটি বাস জব্দ করা হয়।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সোয়া ৬টার দিকে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গবন্ধু সেতু ফুড কর্ণার দোকানের সামনে মহাসড়কের উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নিমাইগাসারি গ্রামের মৃত সালাম সিকদারের ছেলে মোঃ ফারুক, নাটোর জেলার লালপুর থানাধীন বৈদ্যনাথপুর মন্ডলপাড়ার -মোঃ ছফের মন্ডলের ছেলে মোঃ মারুফ ওরফে মারিফ মন্ডল ও কুড়িগ্রাম জেলার কুড়িগ্রাম সদর থানাধীন মধুরমোড় ডাকবাংলা পাড়ার শ্রী শ্যামল বৈরাগীর ছেলে শ্রী সনজিত বৈরাগী। 

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২।

র‌্যাব জানায়, বুধবার (১৭ এপ্রিল) সকাল সোয়া ৬টার দিকে র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গবন্ধু সেতু ফুড কর্ণার দোকানের সামনে মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ১টি বাস এবং তাদের সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত  ৩টি মোবাইল ফোন এবং নগদ ৭,৩০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।