২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৩:২০ অপরাহ্ন


মিঠুনের ছেলেকে নমশিকে সেট থেকেই তাড়িয়ে দিলেন সালমান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৪
মিঠুনের ছেলেকে নমশিকে সেট থেকেই তাড়িয়ে দিলেন সালমান মিঠুনের ছেলেকে নমশিকে সেট থেকেই তাড়িয়ে দিলেন সালমান


মিঠুন চক্রবর্তীর যশ, প্রতিষ্ঠা পাওয়া এবং মুম্বই ইন্ডাস্ট্রিতে তারকা হয়ে ওঠার গল্প সকলের জানা। তাঁর তিন ছেলে মেয়ে। বড় ছেলে মহাঅক্ষয় চক্রবর্তী ও ছোট ছেলে নমশি চক্রবর্তী। দুজনেই বাবার মতো অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। যদিও মহাঅক্ষয়ের কেরিয়ার সে ভাবে উড়ান নিতে পারেনি। গত বছর রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’ ছবিতে অভিষেক হয়েছে তাঁর। যদিও বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই ছবি। তবু তারকা সন্তান তিনি। ইন্ডাস্ট্রির অন্দরেই বেড়ে ওঠা। পরিচিতিও কম নেই তাঁর। তবু না কি সালমান খানের মেজাজের মুখে পড়েন তিনি। নমশিকে ছবির সেট থেকে বের করে দেওয়ার হুমকি পর্যন্ত দেন। 

ভাইজানের মুড কখন যে কেমন তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির কেরিয়ারে।

এমনই এক ঘটনা ঘটে নমশির সঙ্গে। ঘটনাটা ২০২১ সালের। নমশি সবে নিজের ‘ব্যাড বয়’ ছবির শুটিং শেষ করেছেন। পাশেই চলছিল সালমানের ‘রাধে’ ছবির শুটিং। পাশের সেটে সালমান রয়েছেন শুনে দেখা করতে যান মিঠুন-পুত্র। সালমানকে দেখা মাত্রই পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান নমশি। তাতেই ধমক দিয়ে সালমান বলেন,‘‘আমি তোমার বয়সি, আমাকে একদম প্রণাম করতে আসবে না। দ্বিতীয় বার পায়ে হাত দিলে সেট থেকে বাইরে বের করে দেব। আলিঙ্গন কর।’’ গোটাটই সালমান করেছিলেন মজার ছলে। পাশপাশি সালমান জানিয়েছিলেন, দিশা পটানি সামনে থাকলে কোনও ভাবেই যাতে পায়ে হাত না দেন। আসলে ‘রাধে’ ছবিতে একটি গানে দেখা গিয়েছিল দিশাকে। সেদিনের শুটিংয়েই নমশিকে প্রায় ভ্যাবাচ্যাকা খাইয়ে দিয়েছিলেন সালমান।