১০ মে ২০২৪, শুক্রবার, ০২:৩৯:৩২ পূর্বাহ্ন


নোয়াখালীতে সাবেক মেয়র হারুনের নেতৃত্বে বিএনপির জনসমাবেশ
নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৭-২০২৩
নোয়াখালীতে সাবেক মেয়র হারুনের নেতৃত্বে বিএনপির জনসমাবেশ নোয়াখালীতে সাবেক মেয়র হারুনের নেতৃত্বে বিএনপির জনসমাবেশ


সরকার পতনের এক দফা দাবি আদায়ে ঢাকার প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালনকালে দলীয় নেতাকর্মিদের ওপর হামলা–নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে জনসমাবেশ করেছে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদের অনুসারীরা।

সোমবার (৩১ জুলাই) বিকেল ৪টার দিকে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে নেতাকর্মিদের ওপর হামলা ও সরকারের পদত্যাগের দাবিতে এ কর্মসূচি পালন করা হয়। অপরদিকে, জেলা বিএনপির ব্যানারে একই দিন সকাল ১০টার দিকে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে পৃথক জনসমাবেশ কর্মসূচি পালন করা হয়।    

জনসমাবেশে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদ বক্তৃতা করেন।  তিনি বলেন, অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।  এ সময় তিনি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ মিথ্যা মামলায় কারাগারে থাকা দলীয় নেতাকর্মিদের মুক্তির দাবি জানান।  

 এ সময় নোয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরুজ্জামান হাফেজ, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, নোয়াখালী শহর বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, নোয়াখালী শহর যুবদলের  যুগ্ম-আহ্বায়ক আব্দুল ওয়াদুদ বাবলু, নোয়াখালী জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক রনি সারোয়ার উপস্থিত ছিলেন।