২০ মে ২০২৪, সোমবার, ০৫:০৮:৩১ অপরাহ্ন


অনুরাগীদের 'ব্যাড নিউজ' দিলেন অনন্যা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২৪
অনুরাগীদের 'ব্যাড নিউজ' দিলেন অনন্যা! ফাইল ফটো


অনন্যা পাণ্ডে আজকাল তাঁর ব্যক্তিগত জীবনের জন্য শিরোনাম দখল করছেন। অভিনেত্রীর পেশাগত জীবন নিয়েও চর্চা চলতে থাকে। অনন্যা খুব তাড়াতাড়ি "কল মি বে" শো-এর মাধ্যমে তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। এরই মধ্যে এল আরও এক বড় খবর। ধর্মা প্রোডাকশন প্রযোজিত ছবি "ব্যাড নিউজ"-এ থাকছেন অভিনেত্রী।

ছবিতে অনন্যা ছাড়াও ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্কের মতো তারকাদের দেখা যাবে। ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে "শেফ"-এর চরিত্রে। জুহুর পাঁচতারা হোটেলে ইতিমধ্যেই হয়েছে তাঁর শুট। ছবির নির্মাতা জানিয়েছেন, "ব্যাড নিউজ" ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তবে ছবির গল্প ঠিক কোন দিকে মোড় নেবে সে বিষয়ে এখনই কিছু জানাননি। ছবিটি যে ভরপুর কমেডিতে মোড়া তা স্পষ্ট করেছেন করণ জোহর।

প্রসঙ্গত, অনন্যা ও আদিত্য রায় কাপুরের সম্পর্ক নিয়ে চর্চা বরাবরই ছিল। বেশ কিছুদিন আগে থেকে শোনা যাচ্ছিল, সম্পর্কে ইতি টেনেছেন এই জুটি। এবার সেই গুজবেই সিলমোহর পড়ল। সত্যিই বিচ্ছেদ ঘটেছে অনন্যা-আদিত্যর। তাও নাকি প্রায় মাস খানেক আগে! সম্প্রতি এই খবর মুম্বই সংবাদসংস্থাকে জানিয়েছেন দুই অভিনেতার এক কাছের বন্ধু।

তাঁর কথায়, "মাস খানেক আগেই বিচ্ছেদ হয়েছে অনন্যা এবং আদিত্যর। বেশ ভালই চলছিল তাঁদের সম্পর্ক। আচমকাই তাঁদের বিচ্ছেদের খবর সকলের জন্য বড় ধাক্কা। খুব আঘাত পেয়েছেন অনন্যা। আপাতত প্রিয় পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন। আদিত্যও পরিস্থিতি মোকাবিলা করতে চেষ্টা করছেন।"