২০ মে ২০২৪, সোমবার, ০৪:৪১:৪৬ অপরাহ্ন


ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২৪
ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক


দিনাজপুরের ফুলবাড়ীতে তিতুমীর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক শহিদুুল ইসলাম (৭০)।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর পৌনে ১টায় পৌরএলাকার স্বজনপুকুর নামক স্থানে এ ঘটনা ঘটেছে। নিহত শহিদুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার শালঘড়িয়া গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম দুপুর সাড়ে ১২টায় স্বজনপুকুর নামক স্থানে রেললাইনের পার্শ্বে থাকা একটি বাঁশের টংগে বসেছিলেন। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি ফুলবাড়ী স্টেশনে যাত্রা বিরতি শেষে ছেড়ে যায়। এসময় ট্রেনটি রেলঘুমটি অতিক্রম করে পার্বতীপুর যাওয়ার পথে স্বজনপুকুর নামক স্থানে পৌঁছালে শহিদুল ইসলাম ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার দেহ ক্ষতবিক্ষত হয়। পরে স্থানীয়রা ছুঁটে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে তার পরিবারের লোকজন মরদেহটি বাড়িতে নিয়ে যান।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকিউল আযম বলেন, বিষয়টি জেনেছি। কিন্তু মরদেহ বিনা অনুমতিতে নিহতের পরিবার নিয়ে গিয়েছিল। যা আইন বহির্ভূত। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।