১৯ মে ২০২৪, রবিবার, ০৩:৪৩:৩৪ অপরাহ্ন


বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২৩
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে


 কাঁথির পর এবার ভাঙড় । এক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার (TMC Leader) বিরুদ্ধে। শুধু তাই নয়, প্রাণে মেরে ফেলার হুমকির দেওয়ার অভিযোগ নিয়ে থানায় গেলেন নির্যাতিতা মহিলা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ভাঙড় থানা এলাকায় থাকেন ওই মহিলা। কর্মসূত্রেই ‘অভিযুক্ত’ তৃণমূল নেতার সঙ্গে পরিচয় হয় তাঁর। মহিলার অভিযোগ, ওই তৃণমূল নেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দেওয়া হয়। দু’জনের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়।

কিন্তু বর্তমানে ওই তৃণমূল নেতার ভাবভঙ্গি দেখে সন্দেহ হয় বলে জানান মহিলা। তাঁর অভিযোগ, বিয়ের কথা বললে এড়িয়ে যাচ্ছিলেন অভিযুক্ত। বারবার একই কথা বলায় মুখ বন্ধ রাখতে বলেন, নইলে খুন করার হুমকি দেন ওই নেতা।

শনিবার ভাঙড় থানায় স্থানীয় ওই তৃণমূল নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করেন করেন নির্যাতিতা। ওই নেতার বিরুদ্ধে ধর্ষণ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, খুনের কেস রুজু করেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই বিষয় নিয়ে ওই নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘এই অভিযোগ ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে এমন করা হচ্ছে।’

প্রসঙ্গত, কাঁথির যুব তৃণমূল নেতা শুভদীপ গিরির বিরুদ্ধে একই অভিযোগ উঠেছিল। এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে মামলা হয় কলকাতা হাইকোর্টে। বেশ কয়েকদিন গা ঢাকা দিয়ে থাকার পর আদালতের নির্দেশে আত্মসমর্পণ করেন শুভদীপ।