১৯ মে ২০২৪, রবিবার, ০৪:৪১:৫৩ অপরাহ্ন


স্কুলে ঢুকে লাঠি, রড দিয়ে বেধড়ক মার ছাত্রী ও শিক্ষকদের!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৩
স্কুলে ঢুকে লাঠি, রড দিয়ে বেধড়ক মার ছাত্রী ও শিক্ষকদের! স্কুলে ঢুকে লাঠি, রড দিয়ে বেধড়ক মার ছাত্রী ও শিক্ষকদের!


স্কুলের ভিতরে ঢুকে ছাত্রী এবং শিক্ষকদের লাঠি ও রড দিয়ে বেধড়ক পেটাচ্ছে একদল গুণ্ডা ! স্কুলের সিসিটিভি ক্যামেরায় এমন হতবাক করা ঘটনার দৃশ্য ধরা পড়েছে, যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

শুক্রবার মধ্যপ্রদেশের বামিঠা এলাকার এ হামলার ঘটনা ঘটেছে । সেদিন স্কুলের প্রধান শিক্ষক ছুটিতে ছিলেন। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তখনও এসে পৌঁছাননি। সূত্রের খবর, সেই সময় কালো কাপড়ে মুখ ঢেকে স্কুলের ভিতর ঢুকে আসে কয়েকজন যুবক। প্রাথমিকভাবে স্কুলের কম্পিউটার শিক্ষক অনিরুদ্ধ শুক্লাকে মারতে শুরু করে তারা। স্যারকে মার খেতে দেখে ছুটে আসেন ছাত্রছাত্রী এবং অন্যান্য শিক্ষকরা। এরপরেই তাদের উপর চড়াও হয় ওই দুষ্কৃতীরা।

ঘটনায় বামিঠা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন স্কুলটির প্রধান শিক্ষক। তদন্তকারীরা জানিয়েছেন, কম্পিউটার শিক্ষক অনিরুদ্ধবাবুর একটি মোটরসাইকেল মেরামতের দোকান রয়েছে। দিনকয়েক আগেই কয়েকজন যুবক তাঁর দোকানে একটি বাইক সারানোর জন্য দিয়ে এসেছিল। অনিরুদ্ধ বাবু অগ্রিম টাকা নিয়ে নিয়েছিলেন, কিন্তু সময়মতো বাইকটি সারিয়ে দিতে পারেননি। সেই নিয়ে দু-পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই যুবকেরা সেই রাগ থেকেই অনিরুদ্ধ শুক্লাকে উচিত শিক্ষা দেবে বলে ঠিক করে।

এরপরেই শুক্রবার কালো কাপড়ে মুখ ঢেকে লাঠি এবং রড নিয়ে স্কুলের ভিতরে ঢুকে পড়ে তারা। অনিরুদ্ধবাবুকে বের করে এনে তারা মারতে শুরু করে। সেই দৃশ্য চোখে পড়তেই তাঁকে বাঁচাতে ছুটে আসে অন্যান্য শিক্ষক ও ছাত্রছাত্রীরা। তাদের আটকানোর চেষ্টা করতেই ওই যুবকরা কয়েকজন ছাত্রী এবং শিক্ষকের উপরেও চড়াও হয়ে মারতে শুরু করে। সেই দৃশ্যই ধরা পড়েছে সিসিটিভিতে।

ঘটনায় জড়িতদের মধ্যে করণ শর্মা এবং ছোটু শর্মা নামে দুই যুবককে চিহ্নিত করতে পেরেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ইতিমধ্যে একটি মামলা দায়ের করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।