১৯ মে ২০২৪, রবিবার, ০৪:১০:০৪ অপরাহ্ন


ব্ল্যাকমেল করে নাবালিকাকে লাগাতার ধর্ষণ !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২৩
ব্ল্যাকমেল করে নাবালিকাকে লাগাতার ধর্ষণ ! ব্ল্যাকমেল করে নাবালিকাকে লাগাতার ধর্ষণ !


নস্টাগ্রাম মারফত পরিচয় হয়েছিল। এরপর বন্ধুত্ব, ফোনে কথা বলা শুরু হয়। এরপর একটি পার্কে দেখা হয় দুজনের।। বাইরে দেখা করে শেষমেষ ভুলিয়ে-ভালিয়ে তরুণীকে গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে তার বন্ধু।  এক বছর ধরে একাধিকবার তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

গুরুগ্রামে এ ঘটনা ঘটে । নির্যাতিতা তরুণীর বাড়ি দিল্লিতে। তিনি একটি কলেজের কলা বিভাগে প্রথম বর্ষের পড়ুয়া। 

এরই ধারাবাহিকতায় এমজিএফ মলে ফের অভিষেকের সঙ্গে দেখা করেন তরুণী। ‘সেখান থেকে ও আমাকে ডিএলএফ ফেজ ২ এলাকার একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করে,’ জানিয়েছেন নির্যাতিতা। এরপর থেকে তাঁকে প্রাণী মেরে ফেলার হুমকি দিয়ে মানেসারের একটি হোটেলে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত।

প্রাথমিকভাবে ভয় পেয়ে চুপ করে ছিলেন তরুণী। কিন্তু আস্তে আস্তে ব্ল্যাকমেলিং-এর মাত্রা বাড়তে থাকে। তরুণীকে তার বন্ধুদের সঙ্গে যৌন সম্পর্কে লিখতে হওয়ার জন্য জড়াজড়ি করতে শুরু করে অভিষেক। এরপরেই আর সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। গত বুধবার তাঁর অভিযোগের ভিত্তিতে অভিষেক নামেও যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শারীরিক পরীক্ষার পর বয়ান নথিবদ্ধ করার জন্য তরুণীকে আদালতে পেশ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।