১৯ মে ২০২৪, রবিবার, ০৪:১০:০৭ অপরাহ্ন


টাকা চাওয়ায় ৫ তলা থেকে ফেলে মিস্ত্রিকে হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৯-০২-২০২৩
টাকা চাওয়ায় ৫ তলা থেকে ফেলে মিস্ত্রিকে হত্যা টাকা চাওয়ায় ৫ তলা থেকে ফেলে মিস্ত্রিকে হত্যা


দেড় লক্ষ টাকা পাওনা ছিল। বারবার চাওয়া সত্ত্বেও কিছুতেই সেই টাকা দিচ্ছিলেন না বাড়ির মালিক। সেই নিয়ে বিবাদের জেরে এক শ্রমিককে নির্মীয়মান বাড়ির পাঁচতলা থেকে ঠেলে ফেলে খুন করার অভিযোগ উঠল বাড়ির মালিকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের সেক্টর ৯ এলাকায়। মৃতের নাম ভুরি সিং। ৪৫ বছর বয়সি ওই ব্যক্তি পেশায় একজন টাইল-মিস্ত্রি। তিনি শীতল কলোনি এলাকার বাসিন্দা। সূত্রের খবর, গত ২ মাস ধরেই সেক্টর ৯ এলাকায় একটি নির্মীয়মান বাড়িতে কাজ করছিলেন তিনি। সেই বাবদ বাড়ির মালিকের কাছে থেকে তাঁর ১ লক্ষ ৫০ হাজার টাকা পাওনা হয়েছিল। মৃতের শ্যালক জানিয়েছেন, ভুরি সিং বারবার টাকা চাইলেও তা কিছুতেই দেওয়া হচ্ছিল না তাঁকে। উল্টে তাঁর জাত তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করছিল বাড়ির মালিক অংশু গুপ্তা ও তাঁর স্ত্রী।

শুক্রবার ওই বাড়িটির ৫ তলায় কাজ করছিলেন ভুরি সিং। সেই সময় ফের প্রাপ্য টাকা নিতে বাড়ির মালিকের সঙ্গে ঝামেলা শুরু হয় তাঁর। কথা কাটাকাটির মধ্যেই তাঁকে ৫ তলা থেকে ধাক্কা মেরে নীচে ফেলে দেন মালিক ও তাঁর স্ত্রী, এমনটাই অভিযোগ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এরপরেই অভিযুক্ত অংশু গুপ্তা ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে সেক্টর ৯এ থানায় অভিযোগ দায়ের করেন মৃতের স্ত্রী এবং শ্যালক। তাঁদের অভিযোগের ভিত্তিতে অংশু গুপ্তা ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে তফসিলি জাতি ও তফসিলি উপজাতি আইন এবং ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, ময়নাতদন্তের পর দেহটি তাঁর বাড়ির লোকের হাতে তুলে দেওয়া হয়েছে। রিপোর্ট এলে সমস্ত কিছু খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।