১৯ মে ২০২৪, রবিবার, ০৩:১৮:৪৮ অপরাহ্ন


চাকরি দেয়ার কথা বলে ডেকে শপিং মলের বেসমেন্টে যুবতীকে ধর্ষণ
সুমাইয়া তাবাস্সুম
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২৩
চাকরি দেয়ার কথা বলে ডেকে শপিং মলের বেসমেন্টে যুবতীকে ধর্ষণ চাকরি দেয়ার কথা বলে ডেকে শপিং মলের বেসমেন্টে যুবতীকে ধর্ষণ


শপিং মলের বেসমেন্টে একটি গাড়ির ভেতরে এক যুবতীকে অর্ধনগ্ন অবস্থায় এক তুরেুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।  জানা যায়, গুরুগ্রামের একটি শপিং মলে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ২৭ বছরের ওই মেয়েটি ইঞ্জিনিয়ারিং পাশ করে চাকরি খুঁজছিল।  তুষার শর্মা নামের এক ব্যক্তির সাথে সঙ্গে তার পরিচয় হয়। মেয়েটিকে চাকরি দেওয়ার নাম করে সাহারা মলে ডেকে পাঠায় তুষার। মেয়েটি সেখানে গেলে তাকে বেসমেন্টে আসতে বলা হয়। সেখানেই তার সিভি দেখা হবে ও ইন্টারভিউ নেওয়া হবে বলে জানানো হয় মেয়েটিকে। 

নির্যাতিতা তরুণী জানিয়েছে, বেসমেন্টে তাকে বসতে বলা হয়। এরপর একজন এসে এক গ্লাস জল দিয়ে যায় তাকে। জল খাওয়ার পরে তার আর কিছু মনে ছিল না। এরপর শরীরে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করি। বুঝতে পারি তুষার  আমাকে ধর্ষণ করা হয়েছে। পরে মারধরও করা হয় বলে অভিযোগ তরুণীর। মুখ বন্ধ রাখতে খুনের হুমকিও দেওয়া হয় তাকে। 

তরুণী জানিয়েছে,  তুষার শর্মা আমাকে চাকরি দেবে বলে প্রতারণা করেছে। মেয়েটির অভিযোগের ভিত্তিতে এফআইআর করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩২৮, ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। শপিং মলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত তুষারকে খুঁজছে পুলিশ।