১৯ মে ২০২৪, রবিবার, ০৮:৪৩:৫৪ অপরাহ্ন


ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মাকে ফেলে দিলো দুই ছেলে
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ০৩-০২-২০২৩
ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মাকে ফেলে দিলো দুই ছেলে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মাকে ফেলে দিলো দুই ছেলে


মাছ ব্যবসায়ী দুই ছেলে। তাদের সংসারে মা ব্রাত্য। তাই ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে গঙ্গা পার করে মাকে ফেলে দিয়ে গেছে তারা। অভিযোগ এমনটাই। ঘুম ভাঙতেই চোখের জলের বাঁধ ভাঙল বৃদ্ধা উমারানির।

চুঁচুড়ার ঘটকপাড়ার বাসিন্দা ছিলেন সত্তরোর্ধ উমারানি প্রামাণিক। বৃহস্পতিবার বেশি রাতে ভাটপাড়ার রথতলা এলাকায় তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। শীতের রাতে গুড়িসুড়ি মেরে পড়ে থাকা অচেনা বৃদ্ধাকে দেখে ভিড় জমে। তাঁরাই কথা বলে বৃদ্ধার নাম-ঠিকানা জানতে পারেন। তখন রীতিমতো অসুস্থ তিনি। তারমধ্যেই জানান, তাঁকে নিয়ে তাঁর দুই ছেলের সংসারেই খুব অশান্তি। দুই ছেলেই তাঁকে খেতে পরতে দিতে নারাজ। তাই ফেলে দিয়ে গেছে।

এলাকার বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে ভাটপাড়া পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবপ্রসাদ সরকার ঘটনাস্থলে আসেন। ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় বৃদ্ধা উমারানিকে। কাউন্সিলর জানান, কোনও বৃদ্ধাশ্রমে তাঁকে রাখার চেষ্টা হচ্ছে। উমারানি বলেন, “দুই ছেলের কেউই আমাকে রাখতে চায় না। বারবার বলত কোথাও ফেলে দিয়ে আসার কথা। তাই ঘুমের ওষুধ খাইয়ে দিয়েছিল। তারপর কী করে এখানে এলাম তা আর কিছু মনে নেই।”

পুলিশ জানিয়েছে, বৃদ্ধার ছেলেদের খোঁজ চলছে। কোথায় তাঁর বাড়ি এবং তিনি যে ঠিকানা বলছেন তার সত্যতা যাচাই করা হচ্ছে। মাকে ঘুমের ওষুধ খাইয়ে ফেলে দিয়ে গেছে ছেলেরা, এমন অমানবিক ঘটনার কথা শুনে শিউরে উঠছেন এলাকার বাসিন্দারা।