১৯ মে ২০২৪, রবিবার, ০৮:৪৩:৪৯ অপরাহ্ন


নেশার টাকা না দিতেই বাবাকে পিটিয়ে মারল ছেলে
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ০২-০২-২০২৩
নেশার টাকা না দিতেই বাবাকে পিটিয়ে মারল ছেলে নেশার টাকা না দিতেই বাবাকে পিটিয়ে মারল ছেলে


ড্রাগে আসক্ত অজয় নামের ছেলের মারপিটে আহত হয়ে মৃত্যু হয়েছে বৃদ্ধ বাবার। ভারতের উত্তর-পশ্চিম দিল্লির শকুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, দীর্ঘ কয়েক বছর ধরেই ড্রাগের নেশায় আসক্ত ছিলো যুবক। কাজকর্মের চিন্তাভাবনা একেবারেই ছিল না তার। এমনকী নেশা করার জন্য এর তার কাছ থেকে টাকাও ধার করত।

বুধবার সে নিজের বাবার কাছে টাকা দাবি করে। স্বাভাবিকভাবেই নেশার জন্য টাকা দিতে রাজি হননি বৃদ্ধ বাবা। এরপরই বাবাকে ধরে বেধড়ক পেটাতে শুরু করে ওই যুবক।

ছেলের মারে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ সুরেশ কুমার। এদিকে বাবা-ছেলের তুমুল ঝগড়ার কথা পুলিশে জানায় প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করেন। এ সময় তাঁর কান থেকে রক্ত ঝরছিলো। সঙ্গে সঙ্গে ওই বৃদ্ধকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

অতিরিক্ত পুলিশ কমিশনার (উত্তর-পশ্চিম) ঊষা রংনানি বলেন, ড্রাগের টাকা না দেওয়া নিয়েই মূলত বাবা-ছেলের গন্ডগোল বেঁধেছিল। সেই সময়েই বৃদ্ধ বাবাকে ধরে বেদম মারে ছেলে অজয়। জানা গেছে, অভিযুক্তকে গ্রেফতার করে তার বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।