১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০২:১৯ পূর্বাহ্ন


ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতা, গ্রেফতার শিক্ষিকা
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২৪
ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতা, গ্রেফতার শিক্ষিকা প্রতিকী ছবি


বাচ্চাদের দিনের অধিকাংশ কাটে স্কুলে। সেই স্কুলই এখন নিরাপদ নয় বাচ্চাদের জন্য। এমনই প্রমাণ মিলছে একাধিক ঘটনায়। এবার ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতা করতে গিয়ে ধরা পড়ল এক শিক্ষক। স্কুল চত্বরেই ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতার মত্ত হতেন শিক্ষাকা। যাতে ধরা না পড়েন তার জন্য আবার পাহারায় রাখতেন অন্য পড়ুয়াদের।

কিন্তু, শেষ পর্যন্ত আর এই কাণ্ড চাপা থাকেনি। খবর জানাজানি হতেই গ্রেফতার হতে হয়েছে অভিযুক্ত শিক্ষিকাকে।

স্কুল উদ্দাম যৌনতার মত্ত হতেন এই অভিযুক্ত শিক্ষক। আবার পাহারায় রাখতেন অন্য ছাত্রদের। কিন্তু, শেষ পর্যন্ত এই কাণ্ড চাপ থাকল না।

ঘটনাটি ঘটেছে আমেরিকার মিসৌরির। সেখানকার একটি স্কুলে বছর ২৬-র শিক্ষিকা নাবালক ছাত্রদের সঙ্গে যৌন খেলায় মেতে উঠেছিলেন। নানান সময় তিনি ক্লাসে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতেন। অন্য শিক্ষক-শিক্ষিকারা তা নিয়ে আপত্তি জানালেও তিনি সে কথা শোনেননি। একদিন এভাবেই শারীরিক সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রের সঙ্গে। স্কুল চত্বর গাড়ির ভিতর যৌন সম্পর্ক স্থাপন করতেন। আর এই কাজে বাকি পড়ুয়াদের পাহারায় থাকত। যাতে অন্য কেউ দেখে না ফেলে।

এই স্কুলের এক পড়ুয়া জানিয়েছে, শিক্ষিকার সঙ্গে যৌনতায় মেতে ওঠার কারণে ওই কিশোরের পিঠে আঁচরের দাগ হয়েছিল। যার ছবি ওই ছাত্র সেই শিক্ষিকাকে পাঠায়।

ঘটনা চলিত বছরের জানুয়ারি মাসের। তারপর জানাজানি হতে অভিযুক্তের ফোন ঘেঁটে পড়ুয়ার সঙ্গে গোপন চ্যাট খুঁজে পায় পুলিশ। গ্রেফতার করা হয় শিক্ষককে। নিজের দোষ স্বীকারও করে নিয়েছেন তিনি। এখন গৃহবন্দি করা রাখা হয়েছে অভিযুক্তকে। নাবালকের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন, যৌন হেনস্থার মতো একাধিক অভিযোগ আনা হয়েছে তাঁর বিরূদ্ধে।