১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৯:৫৫ অপরাহ্ন


লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না : রফিকুল ইসলাম খান
ইব্রাহীম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৪
লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না : রফিকুল ইসলাম খান


বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে শাহজাদপুর উপজেলা জামায়াতের উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও গণ সমাবেশ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


শাহজাদপুর সরকারি কলেজ মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী, শাহজাদপুর উপজেলা শাখার উদ্যোগে এ গণ সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সনাতন ধর্মাম্বলীদের মন্দির, বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান পাহাড়া দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মীরা।


শাহজাদপুর উপজেলা জামায়াতের আমির অধ্যাপক মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা জামায়াতের সেক্রেটারি মাস্টার আব্দুল মালেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা আমির মওলানা আব্দুল খালেক, সাবেক আমির মওলানা নিজাম উদ্দিন, বেলকুচি উপজেলা জামায়াতের আমির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আলী, এনায়েতপুর থানা জামায়াতের আমির ডা. সেলিম রেজা, উপজেলা জামায়াতের সহ-সেক্রেটারি নজরুল ইসলাম ও মাস্টার আব্দুস ছাত্তার প্রমুখ।


অনুষ্ঠানে প্রধান বক্তা আরো বলেন, এবারের বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-ছাত্রী ছাড়াও সাধারণ জনগণ এমনকি শিশু সন্তানকে কোলে নিয়ে মায়েরা পর্যন্ত আন্দোলনে অংশ গ্রহণ করেছেন। বিগত ফ্যাসিবাদী হাসিনা সরকারের একমাত্র উদ্দেশ্য ছিল, দুর্নীতি ও লুটপাট করা। হাজার হাজার কোটি টাকা লুটপাট বিশ্বের কোথাও প্রমাণ নাই। কিন্তু, শেখ হাসিনা ও তার দলের লোকজন হাজার হাজার কোটি টাকা লুট করে বাংলাদেশটাকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছে।


পরে বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ শাহজাদপুরের সুজন ও অন্তরের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন মাওলানা রফিকুল ইসলাম খাঁন।