১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১৮:৪৭ পূর্বাহ্ন


ঈশ্বরদী মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২৪
ঈশ্বরদী মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ঈশ্বরদী মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত


পাবনায় সদর উপজেলায় বাসের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশায় থাকা দুইজন যাত্রী নিহত হয়েছেন। তাছাড়া এ ঘটনায় অটোরিকাশার চালকসহ আরও সাতজন আহত হয়েছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া সাহাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে শিমুল হোসেন (৩২), একই উপজেলার গাঁতি ভাটাপাড়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে সফর আলী (৩৫)। আহতরা হলেন, গাঁতি গ্রামের হামিদুল ইসলাম, রেজাউল করিম, ইসমাইল হোসেন, হারেছ আলী, রবিউল ইসলাম, আব্দুল আজিজ ও সাহাপুর গ্রামের শরিফুল ইসলাম।

স্থানীয়রা জানান, আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে শিমুল ও সফর নামের দুইজন মারা যান। আহতদের মধ্যে চারজনকে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি তিনজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রওশন আলী জানান, ব্যাটারিচালিত একটি যাত্রীবাহী অটোরিকশা ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে পাবনার টেবুনিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে টেবুনিয়ার সাহাপুরে সাব্বির পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং অটোরিকশা থাকা সকল যাত্রী গুরুতর আহত হন। দুর্ঘটনার পরপরই চালক বাসটিকে নিয়ে পালিয়ে যায় বলে জানান ওসি।