৩০ জুন ২০২৪, রবিবার, ০৮:০৫:০৮ অপরাহ্ন


আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিজয় সংবর্ধণা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ):
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৪
আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিজয় সংবর্ধণা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিজয় সংবর্ধণা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত


নওগাঁর আত্রাইয়ে একটানা চতুর্থবারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এবং শপথ গ্রহন শেষে অফিসের প্রথম দিনে বিজয় সংবর্ধণা ও আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়েছে। 

বুধবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমানের এই বিজয় সংবর্ধণা ও আনন্দ রালী অনুষ্ঠিত হয়।

এদিন দুপুরে চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এর নিজ জন্মভূমি শুটকিগাছা থেকে নেতা-কর্মী ও সমর্থকদের সাথে  বিশাল মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা পরিষদ চত্বরে আসেন । এর পর আনন্দ র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শেষে উপজেলা পরিষদ চত্বরে নেতা-কর্মী সমর্থকরা এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানান। এর পর আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক,ভাইস চেয়ারম্যান হাফিজার রহমান শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী ইয়াসমিন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান,সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু,আহসান গঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম হেলালসহ দলীয়,সমর্থক নেতা-কর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এদিকে আনন্দ র‌্যালী ও সংবর্ধনা শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে চেয়ারম্যান এবাদুর রহমান,মেয়ে রোকসানা আফরোজ রিমকি,জামায় নজরুল ইসলাম বিভিন্ন প্রসঙ্গ তুলে ধরে বক্তব্য রাখেন। এসময় রোকসানা আফরোজ বলেন,তার বাবা এবাদুর রহমান গত ২০০৯ সালে প্রথম আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। এর পর ২০১৪ এবং ২০১৯ সালেও নির্বাচনে নির্বাচিত হন। সব শেষে একটানা চত্বর্থবারের মতো ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন। এর আগে চেয়ারম্যান এবাদুর রহমান দুই বার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।কিন্তু প্রতিপক্ষরা ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই সবাইকে সজাগ থাকতে এবং সার্বিক সহযোগিতা করতে আহ্বান জানান।