২৪ জুন ২০২৪, সোমবার, ০৬:৩৮:১৯ অপরাহ্ন


অসুস্থ্য হয়ে স্কুল থেকে হাসপাতালে ভর্তি চার শিক্ষার্থী
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ):
  • আপডেট করা হয়েছে : ০৯-০৬-২০২৪
অসুস্থ্য হয়ে স্কুল থেকে হাসপাতালে ভর্তি চার শিক্ষার্থী অসুস্থ্য হয়ে স্কুল থেকে হাসপাতালে ভর্তি চার শিক্ষার্থী


নওগাঁর আত্রাইয়ের বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের চার শিক্ষার্থী অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। শিক্ষক ও অভিভাবকরা বলছেন ভ্যাপসা গরমে শিক্ষার্থীরা অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে হাসপাতালে ভর্তি করানো হয়। রোববার বিকেল পৌনে ৪টায় এ ঘটনা ঘটে।

বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বুলবুল হোসেন বলেন, স্কুল চলাকালে হঠাৎ করেই ৭ম শ্রেনীর মশফিকা,মাহিলা,রাবেয়া এবং সাদিয়া আক্তার নামে চার শিক্ষার্থী অসুস্থ্য হয়ে পরে। জানতে পেরে সাথে সাথে তাদেরকে আত্রাই উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে। তিনি বলেন,ওই শিক্ষার্থীরা এর আগে গত বছর প্রায় ২/৩বার একইভাবে অসুস্থ্য হয়ে পরেছিল। তিনি বলেন,ভ্যাপসা গরমে হয়তো অসুস্থ্য হয়ে পরেছে।

মশফিকার বাবা ওয়াজেদ আলী বলেন,তার মেয়ে অসুস্থ্য হয়ে পরেছে এবং হাসপাতালে ভর্তি করা হয়েছে জানতে পেরে হাসপাতালে এসেছি। তিনি বলেন গরমেই হয়তো মাথা ঘুরে পরে গেছে। 

সাদিয়ার বাবা আব্দুর রশিদ বলেন,মেয়ে অসুস্থ্যতার কথা ফোনে জেনেছি। এর আগেও নাকি মেয়ে সাদিয়া অসুস্থ্য হয়ে পরেছিল।

আত্রাই হাসপাতালের জরুরি বিভাগের চিকি’সক কানিজ মাহমুদা বলেন,অসুস্থ্য হয়ে বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের চার শিক্ষার্থী চারটা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছে। অতিরিক্ত গরমে পানি শূন্যতা হয়ে এমনটি হতে পারে। তাদের চিকিৎসা চলছে। 

বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সি তা বিশ্বাস বলেন,আমি নওগাঁ আছি। বিষয়টি মোবাইল ফোনে শুনেছি এবং যথাযথ চিকিৎসার জন্য বলা হয়েছে।