২৮ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ০৮:৫৭:১৪ অপরাহ্ন


মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামি সজিব গ্রেপ্তার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৬-২০২৪
মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামি সজিব গ্রেপ্তার মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামি সজিব গ্রেপ্তার


রাজশাহী মহানগরীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মোঃ সজিব হোসেন সজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২জুন) মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর পূর্ব পাড়া এলাকা থেকে  তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মোঃ সজিব হোসেন সজিব রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর পূর্ব পাড়া এলাকার মো: শাহিনুর রহমানের ছেলে। 

রবিবার এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, আসামি সজিব হোসেনের বিরুদ্ধে মহানগরীর মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। সজিব হোসেনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন, আসামি সজিব হোসেন মতিহার থানার চরশ্যামপুর পূর্ব পাড়া এলাকায় তার বাড়িতে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে বিকাল পৌনে ৩ টায়  সজিবকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ মোবারক পারভেজের নেতৃত্বে এসআই সুনিরাম মুরমু , সেকেন্ড অফিসার এসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স। 

উল্লেখ্য, মতিহার থানার এসআই শ্রী ব্রজগোপাল কর্মকার গত (২১ ডিসেম্বর ২০১৬) রাত পৌনে ৯ টায় মতিহার থানার জাহাজঘাট মোড় থেকে আসামি মোঃ সজিব হোসেনকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন। এসআই শ্রী ব্রজগোপাল কর্মকার আসামি মোঃ সজিব হোসেনের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মোঃ মাসুদ রানা আসামি মোঃ সজিব হোসেনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মোজাম্মেকে এ সাজা প্রদান করেন।