২৮ জুন ২০২৪, শুক্রবার, ১১:৩৫:৩২ পূর্বাহ্ন


শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৬-২০২৪
শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা


শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা! বলিউডে জোর গুঞ্জন। কানাঘুষো এও শোনা গিয়েছে, এই দেশাত্মবোধক ছবি পরিচালনা করবেন রাজকুমার হিরানি। সামান্থা যে শাহরুখের বিশেষ অনুরাগী, এ কথা আগেই জানিয়েছিলেন তিনি। আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “শাহরুখের সঙ্গে এখনও কাজ করা হয়নি। ওঁর সঙ্গে কাজ করা আমার কাছে স্বপ্নের মতো, আর সেটা এখনও সত্যি হয়নি।”

এর আগে রাজকুমার ও শাহরুখের ‘ডাঙ্কি’ আশানুরূপ ফল করতে পারেনি বক্স অফিসে। সেই ভরাডুবির ক্ষত নাকি এখনও কাটিয়ে উঠতে পারেননি পরিচালক। এর মধ্যেই নতুন ছবির গুঞ্জন, অথচ কোনও বিবৃতি মেলেনি পরিচালকের তরফে। তা নিয়ে সন্দেহ দানা বাঁধছে অনুরাগীদের একাংশের মনে।

তবে সত্যিই যদি পর্দায় শাহরুখ-সামান্থা জুটির দেখা মেলে, তা হলে মন্দ হয় না, মনে করছেন দর্শক। বলিউড বাদশাকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। অন্য দিকে সামান্থাও প্রতিষ্ঠিত অভিনেত্রী দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবিতে আইটেম গানে তাঁর নাচ ঝড় তুলেছিল ভক্তদের মনে। তা ছাড়া সামান্থার এত দিনের স্বপ্ন পূরণ হবে বলেও উৎসুক তাঁর অনুরাগীরা। তবে ঘটনার সত্যতা নিয়ে এখনও কোনও বিবৃতি মেলেনি শাহরুখ ও সামান্থার তরফে।