২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৪:৫৫ অপরাহ্ন


সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২৪
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার


সিরাজগঞ্জের সদর থানাধীন মাসুমপুর ও সোহাগ কল্যাণপুর এলাকায়” অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। 

শনিবার (২ মার্চ) দিনগত রাত সোয়া ২টায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ও নগদ ৯ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: মোঃ কামরুল ইসলাম হাসান (২২), সিরাজগঞ্জ জেলার সয়ধানগড়া ধীতপুর আলাল এলাকার মৃত মতিউর রহমানের ছেলে, মোঃ ইমরান শেখ (৩২), একই থানার সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি এলাকার মোঃ সোহেল শেখের ছেলে ও  মৃত আব্দুল মজিদ শেখের ছেলে মোঃ ইনসান শেখ (২০) -দিয়াধানগড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মুন্না শেখ (২৭), মৃত জয়নালের স্ত্রী  মোসাঃ মুক্তি বেগম (৫০)।

রবিবার সকালে র‌্যাব-১২, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীগণ এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে এবং এসব যানবাহন/ ক্রয়-বিক্রয় করে দেওয়ার নাম করে বিভিন্ন ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। আসামীগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। গ্রেফতার আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাদে ফেলে ছিনতাই করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা রয়েছে।