২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ১০:০২:১৮ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৫
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৪
সিরাজগঞ্জে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৫ সিরাজগঞ্জে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৫


সিরাজগঞ্জে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ১টি ট্রাক ও ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৮টায় ‘‘সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন ২নং বাগবাটি ইউনিয়নের ফুলকুচা এলাকা হতে ১৫১ বোতল ফেনসিডিল, রাত সোয়া ৯টায় সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজার এলাকা হতে ৫১১ বোতল ফেনসিডিল ও শুক্রবার (৫ জুলাই) ঢাকা-বগুড়া মহাসড়কে বগুড়া জেলার শেরপুর থানাধীন হাজীপুর এলাকা হতে ১২ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীঢরা হলো: কুষ্টিয়া জেলার সদর থানাধীন খাজানগর (কাতলমারি) গ্রামের মোঃ বক্কার শেখের ছেলে মোঃ মোজাহার শেখ (৩১), লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন মদনপুর গ্রামের মোঃ নুর মোহাম্মদের ছেলে মোঃ আব্দুল মোনা (১৯), কুড়িগ্রাম জেলার কঢ়ুকাটা থানাধীন কেদার (খাঁ পাড়া) গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে মোঃ আনিছুর রহমান (৩৫), একই জেলার ভুরুঙ্গামারী থানাধীন কাঠগিরি গ্রামের মোঃ মঈন আলীর ছেলে মোঃ নিজাম উদ্দিন (৪০) ও কচাকাটা থানাধীন দক্ষিন বলদিয়া (কুমারটারী) গ্রামের তমছের আলীর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩০)।

শুক্রবার (৫ জুলাই) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সদর ও সলঙ্গা থানা এবং বগুড়া জেলার শেরপুর থানায় মামলা রুজু করা রয়েছে।