২৩ অক্টোবর ২০২৪, বুধবার, ১২:১১:৫৯ পূর্বাহ্ন


উল্লাপাড়ায় চালককে হত্যা করে মিশুক ছিনতাই
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২৪
উল্লাপাড়ায় চালককে হত্যা করে মিশুক ছিনতাই নিহত আব্দুল হাই বাচ্চু। ছবি: সংগৃহীত


সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় আব্দুল হাই বাচ্চু (৩৮) নামের এক চালককে হত্যা করে ব্যাটারিচালিত মিশুক ছিনতাই করা হয়েছে। 

রোববার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মধুপুর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে আটক এবং ছিনতাই হওয়া মিশুক উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল হাই বাচ্চু উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া চান্দুুপাড়া গ্রামের আফসার আলীর ছেলে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও পূর্বদেলুয়া মধ্যপাড়ার মৃত ধীরেন্দ্র মিস্ত্রির ছেলে মংলা মিস্ত্রি (৫০)।

নিহতের স্ত্রী সাজেদা খাতুন জানান, রোববার বিকালে তার স্বামী আব্দুল হাই বাচ্চু কাজে বের হয়েছিলো। রাত ১০টার দিকে জানতে পারেন মধুপুর কবরস্থানে পাশের একটি ডোবায় তার স্বামীর লাশ পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার ওসি রাকিবুল হাসান জানান, আব্দুল হাই বাচ্চুকে গলায় গামছা পেঁচিয়ে ও দুই হাত রশি দিয়ে বেঁধে শ্বাসরোধে হত্যা করার পর লাশ ডোবার ভেতর ফেলে রাখা হয়েছিলো। রাতেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এরপর রাতেই অভিযান চালিয়ে উপজেলার পুর্বদেলুয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ব্যাটারিচালিত মিশুক উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে রাতেই মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে শহীদ এম, মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।