০৬ মে ২০২৪, সোমবার, ০৮:৪৪:৫৬ পূর্বাহ্ন


অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২৩
অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত


রাত কাটতে না কাটতেই অসুস্থ পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। সোমবার আইনি বিয়ে করেন তাঁরা। রাতে ভবানীপুরে ছিল বিয়ের রিসেপশন পার্টি। টলিউডের তারকাদের সমাবেশ ছিল না সেখানে, হাজির ছিলেন পরিবারের সদস্যরা। আনন্দের দিনের পরেই মঙ্গলবার সকাল সকাল হাসপাতালে হাজির নবদম্পতি। কে অসুস্থ? কী কারণেই বা বিয়ের পরেরদিনই হাসপাতালে ছুটতে হল তাঁদের।

সূত্রের খবর, পিয়া বিগত বেশ কিছুদিন ধরেই কিডনি স্টোনের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন। সেটির অস্ত্রোপচার হওয়ার কথা ছিল মঙ্গলবার। আগে থেকেই ডেট নেওয়া ছিল। সেই মতোই মঙ্গলবার, অর্থাৎ ২৮ নভেম্বর শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার কথা রয়েছে পিয়ার। মঙ্গলবার বিকেলেই নাকি তাঁর অস্ত্রোপচার। সেই কারণেই মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া। পেটের ব্যথার কারণে বিয়ের আগের দিন অর্থাৎ রবিবারও হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেদিন তাঁকে ছেড়ে দেওয়া হয়। সোমবার অনুষ্ঠান পর্ব মিটিয়ে ফের মঙ্গলবার হাসপাতালে পিয়া। 

বিগত ২ বছর ধরে শোনা যাচ্ছিল প্রেম করছেন যুগলে। লন্ডনে পরমের শ্যুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। পিয়ার বাড়ির লোকের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক পরমব্রতর। পরমব্রতর নিয়মিত যাতায়াত ছিল পিয়ার বাড়িতে। ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হল তাঁদের। করোনার সময় থেকেই প্রেমের শুরু তাঁদের। কিছু মাস আগেই শোনা গিয়েছিল যে মুম্বইয়ে আইনি বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন খোদ পরমব্রত। এবার কলকাতাতে নিজের বাড়িতেই বিয়ে সারলেন  অভিনেতা। 

প্রসঙ্গত, করোনার সময়েই ভেঙে গিয়েছিল পরমব্রত ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী ইকার সম্পর্ক। দেশে বিদেশে একসঙ্গে থাকতেনও তাঁরা। তবে কিছু বছর আগে সেই সম্পর্কেও ভাঙন ধরে। এরপরেই পিয়ার সঙ্গে নাম জড়িয়ে অভিনেতার। পাশাপাশি কর্মক্ষেত্রেও একের পর এক কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে ব্যস্ততম এই অভিনেতার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থেকেছে। পরমব্রতও কখনও তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি। বরং এড়িয়েই গিয়েছেন। ২০২১-এ বিয়ে ভাঙে অনুপম-পিয়ার। সে সময় সবাই পরমব্রতর দিকেই আঙুল তুলেছিল। যদিও অভিনেতা বারংবার বলেছেন, তাঁরা শুধুই খুব ভাল বন্ধু। এবার একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে সারলেন তাঁরা।

বিয়ের পরেই অবশ্য ছবি শেয়ার করেছেন দুজনেই। বিয়ের ছবি পোস্ট করে পরমব্রত চট্টোপাধ্যায় টি এস এলিয়টের বিখ্যাত “The Love Song of J. Alfred Prufrock” কবিতার দুটি লাইন লেখেন। জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে অভিনেতা বলেন, ‘বেশি বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হল, শুধু পরিবারের লোকেরাই উপস্থিত ছিল। এখন এক বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি। সেখানেও পরিবারের লোকেরাই থাকবেন। আগামীতে সবাইকে ডেকে সেলিব্রেট করার ইচ্ছে’।