০৬ মে ২০২৪, সোমবার, ০৬:২১:৪৭ পূর্বাহ্ন


কর্ণের অনুষ্ঠান ছেড়ে উঠে যাওয়ার হুঁশিয়ারি কাজলের
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৭-১১-২০২৩
কর্ণের অনুষ্ঠান ছেড়ে উঠে যাওয়ার হুঁশিয়ারি কাজলের কর্ণের অনুষ্ঠান ছেড়ে উঠে যাওয়ার হুঁশিয়ারি কাজলের


বলিপাড়ার ‘বেস্ট ফ্রেন্ডস’ বলে পরিচিত তাঁরা। কর্ণ জোহর এবং কাজল। কর্ণের পরিচালিত প্রথম ছবি থেকে কাজলের সঙ্গে পরিচয় তাঁর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেট থেকে তৈরি হয়েছিল যে বন্ধুত্ব, তা আজও অমলিন। তবে সেই বন্ধুত্বের পথ যে পুরোটা মসৃণ, তা মোটেই নয়। বরং বন্ধু হিসাবে একাধিক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে কর্ণ এবং কাজলকে। বছর সাতেক আগে, ২০১৬ সালে এক ঝগড়ার কারণে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল তাঁদের। যদিও সেই ঝগড়ার কয়েক মাসের মধ্যেই আবার নিজেদের সম্পর্ক শুধরে নিয়েছিলেন দু’জনেই। তার পরে কেটে গিয়েছে সাত বছর। এখনও কি সেই ঝগড়ার তিক্ততা রয়ে গিয়েছে কাজলের মনে?

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের এক পর্বের অতিথি কাজল এবং রানি মুখোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই পর্বের প্রোমো। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে কর্ণের অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছেন কাজল। কিন্তু কেন? প্রোমো থেকে জানতে পারা যায়, কাজলকে কর্ণ প্রশ্ন করেন, তাঁর পরিচালিত এবং কাজলের অভিনীত কোন কোন ছবিতে রানি বিশেষ চরিত্রে আছেন। সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে থতমত খেয়ে যান কাজল। শেষ পর্যন্ত উত্তর দিতেও পারেননি তিনি। তবে হাতে থাকা একটি যন্ত্রের মাধ্যমে ক্রমাগত আওয়াজ করতে থাকেন অভিনেত্রী। তাতেই বিরক্ত হয়ে কাজলের উপর চিৎকার করেন কর্ণ। তার পরেই ধৈর্যচ্যুতি হয় অভিনেত্রীর। কাজল বলেন, ‘‘আমি আর থাকতে পারছি না। আমি চললাম এই অনুষ্ঠান ছেড়ে।’’ যদিও অনুষ্ঠান ছেড়ে চলে যাননি তিনি। মজার ছলেই এমন হুঁশিয়ারি দিয়েছিলেন কাজল।

২০১৬ সালে একই দিনে মুক্তি পায় কর্ণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং অজয় দেবগনের ‘শিবায়’। সেই সময় অভিযোগ ওঠে, কাজলের স্বামী অজয়ের ছবি নিয়ে খারাপ কথা ছড়ানোর জন্য নাকি বিপুল অঙ্কের টাকা দিয়েছিলেন কর্ণ। সেই বিষয় নিয়েই ঝগড়া বাধে কাজল এবং কর্ণের মধ্যে। এমনকি, আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-এও কর্ণ লেখেন যে, কাজলের সঙ্গে নাকি সব সম্পর্ক শেষ করে দিয়েছেন তিনি। যদিও তার কয়েক মাস পরেই সব ভুল বোঝাবুঝি সরিয়ে একে অপরকে জড়িয়ে ধরেছিলেন তাঁরা। তার পরে একাধিক বার ‘কফি উইথ কর্ণ’-এ এসেছেন কাজল। এমনকি, এক সিজ়নে স্বামী অজয়ের সঙ্গেই এসেছিলেন অভিনেত্রী।