০৬ মে ২০২৪, সোমবার, ০৬:৫৪:৩৮ পূর্বাহ্ন


‘প্রতীক্ষা’ বাংলোটি শ্বেতার নামে লিখে দিলেন, অমিতাভ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৬-১১-২০২৩
‘প্রতীক্ষা’ বাংলোটি শ্বেতার নামে লিখে দিলেন, অমিতাভ ‘প্রতীক্ষা’ বাংলোটি শ্বেতার নামে লিখে দিলেন, অমিতাভ


বেশ কিছুদিন আগেই শ্বশুর বাড়ি ছেড়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তবে কি এবার ঐশ্বর্য-অভিষকের সম্পর্কের ইতি? এই নিয়ে কৌতূহলের শেষ নেই নেট পাড়ায়। এবার সেই জল্পনাকেই আরও গাঢ় করলেন খোদ বিগ বি অমিতাভ বচ্চন। অমিতাভ নাকি তাঁর বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতা বচ্চন নন্দার নামে লিখে দিয়েছেন। শোনা গেছে, এই বাংলো নিয়েই নাকি বেশ কিছুদিন ধরে ঝামেলা বচ্চন পরিবারে।

ছেলে এবং মেয়ের মধ্যেই কোনওদিনই বিভেদ করেনি বিগ বি। তিনি আগেই জানিয়েছিলেন তাঁর সম্পত্তি দুই সন্তানের মধ্যে ভাগ করে দেবেন। এবার সেই সিদ্ধান্তকেই রুপ দিলেন অমিতাভ বচ্চন। নিজের বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিলেন তাঁর মেয়ের নামে। মুম্বইয়ের জুহুর বিঠ্ঠলনগর কোঅপারেটিভ হাউজিং সোসাইটিতে অবস্থিত ‘প্রতীক্ষা’।  জানা গেছে, গত ৮ নভেম্বর বাংলো হস্তান্তরের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়।

অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রই বচ্চনই নাকি তাঁকে এই বাংলো উপহার দিয়েছিলেন। বলা চলে, বিগ বি-র বড় হয়ে ওঠা এই বাড়িতেই। ১৬ হাজার ৮৪০ স্কোয়্যার ফুট জায়গায় জুড়ে অবস্থিত বাংলোটি। বাজারমূল্য ৫০ কোটি ৬৩ লক্ষ টাকা। বাংলোটির সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে বলে একাধিক বার বলতে শোনা গেছে অমিতাভকে। সেই বাংলোই এবার মেয়ের হাতে তুলে দিলেন তিনি।

ননদ শ্বেতা এবং শ্বাশুরি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক যে ভালো না তা বহুদিন ধরেই শোনা যাচ্ছে। ঝামেলা থেকে দূরে থাকতেই অভিষেক এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘জলসা’ ছেড়ে ‘প্রতীক্ষা’-তে গিয়েই থাকতে চেয়েছিলেন ঐশ্বর্য কিন্তু তা হয়ে ওঠেনি, কারণ পরিবারের কেউই চায়নি সেটি। এবার ঐশ্বর্য ‘জলসা’ ছেড়ে বাপের বাড়ি চলে যাওয়ার পরই নিজের বাংলো মেয়ের নামে লিখে দিলেন বিগ বি।