২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:১০:২০ অপরাহ্ন


কুমিল্লায় ৪ মণ গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২৩
কুমিল্লায় ৪ মণ গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার জব্দ করা গাঁজাসহ গ্রেফতার মো. জসিম উদ্দিন। ছবি: সময় সংবাদ


কুমিল্লায় ১৬২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের উত্তর জামবাড়ী কালভার্টের নিচ থেকে গাজাসহ তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৭ অক্টোবর) কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোর্শেদ মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার মো. জসিম উদ্দিন (২৯) সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের উত্তর জামবাড়ীর মৃত আব্দুল মান্নান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার মধ্যরাতে গোপন তথ্যের ভিত্তিতে মাদকের খবর পাওয়া যায়। খবর পেয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শেখ মফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের উত্তর জামবাড়ীর কালভার্টের নিচে অভিযান পরিচালনা করে। এ সময় ১৬২ কেজি গাঁজাসহ জসিমকে গ্রেফতার করা হয়।

ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ সময় সংবাদকে জানান, মাদকের তথ্য পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামিসহ মাদক জব্দ করেছে। এ বিষয়ে কোতোয়ালি থানায় দুজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক নিরসনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।