১৩ মে ২০২৪, সোমবার, ০৮:২৪:২৭ পূর্বাহ্ন


৪১তম বিসিএস ক্যাডারের নব যোগদানকৃত কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান
স্টাফ রিপোটার:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২৪
৪১তম বিসিএস ক্যাডারের নব যোগদানকৃত কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ৪১তম বিসিএস ক্যাডারের নব যোগদানকৃত কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান


৪১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের নব নিয়োগ প্রাপ্ত সরকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের রাজশাহী জেলা পরিষদ পরিদর্শন ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে জেলা পরিষদের নিজ সভা কক্ষে পরিদর্শন শেষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

প্রধান অতিথি বক্তব্য তিনি বলেন, অনেক ত্যাগের বিনিময় এই বাংলাদেশ অর্জন। বাংলাদেশকে গড়তে আমি মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর সাথে সম্মুখ যুদ্বে অংশ নিয়েছি। স্বাধীনতার যুদ্ধে আমি আমার বাবা সহ পরিবারের ১৩ জন সদস্যকে হারিয়েছি। তাই আমি জানি, এই স্বাধীনতা আমাদের কত ত্যাগ ও কষ্টের অর্জন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি এদেশের হাল না ধরতেন, তাহলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দলগুলো বাংলাদেশকে আবারো পাকিস্তান বানিয়ে ছাড়তো।

আপনারা এদেশের উজ্জল সন্তান। আগামীতে আপনাদের হাত ধরে এগিয়ে যাবে আমাদের বাংলাদেশ। আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ, আপনারা আপনাদের বাবা-মা, বাংলাদেশ ও আমাদের মুক্তিযোদ্ধাদের চিন্তা করে এদেশ কে এগিয়ে নিয়ে যাবেন এই প্রত্যাশা করি। 

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)[ অ.দা. উন্নয়ন ও আইসিটি ] তরফদার মোঃ আক্তার জামীল। সঞ্চালনা ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।  এছাড়াও উপস্থিত ছিলেন ৪১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের নব নিয়োগ প্রাপ্ত ৩৬ জন সরকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।