০৩ মে ২০২৪, শুক্রবার, ০৫:৩৩:৩৫ অপরাহ্ন


পাবনায় অপহরণের পর ধর্ষণের অভিযোগে আ.লীগ নেত্রীর ছেলে গ্রেফতার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২৩
পাবনায় অপহরণের পর ধর্ষণের অভিযোগে আ.লীগ নেত্রীর ছেলে গ্রেফতার পাবনায় অপহরণের পর ধর্ষণের অভিযোগে আ.লীগ নেত্রীর ছেলে গ্রেফতার


পাবনার ভাঙ্গুড়ায় দশম শ্রেণির ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগে ওয়ালিদ হোসেন (১৮) নামে এক কিশোরকে আটক ও ভিকটিমকে উদ্ধার করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়ালিদকে অভিযুক্ত করে থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পিতা।

ওয়ালিদ ভাঙ্গুড়া উপজেলা আ.লীগের নারী নেত্রী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান,  সাবেক জেলা পরিষদ সদস্য গুলশাহানারা লিপির ও মৃত আফসার চেয়ারম্যানের একমাত্র ছেলে। তার বাড়ি উপজেলার পাথরঘাটা গ্রামে।

থানায় দেওয়া এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ভাঙ্গুড়া থানাধীন একটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। সে বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার পাথরঘাটা গ্রামের একজন গণিত শিক্ষকের নিকট প্রাইভেট পড়ার জন্য যায়। প্রাইভেট শেষে পায়ে হেঁটে বাড়ি আসার পথে পাথরঘাটা বিশিপাড়া বটতলা মোড়ে পৌঁছালে অভিযুক্ত ওয়ালিদ (১৭) ওই ছাত্রীকে অপহরণ করে তার বসত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ওই ছাত্রীকে নিয়ে যাওয়ার বিষয়টি দেখতে পেয়ে গ্রামের কয়েকজন ব্যক্তি ছাত্রীর পিতাকে মোবাইল ফোনে ঘটনা জানালে তিনি দ্রুত আসামির বাড়িতে উপস্থিত হন। এরপর বাড়ির আশেপাশের কয়েকজনকে ডেকে নিয়ে মেয়েকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু বাড়ির সব দরজা ভেতর থেকে বন্ধ থাকায় অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশকে খবর দেয়।

পরে ভাঙ্গুড়া থানার এসআই হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে দরজা ভেঙ্গে ভেতরে ঢোকার চেষ্টা করলে ওয়ালিদ দরজা খুলে দেয়। পরে পুলিশ ওয়ালিদকে আটক করে তার শয়ন কক্ষে গিয়ে ভিকটিমের অচেতন দেহ মেঝেতে পরে থাকতে দেখে। পরে দ্রুত তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে ভিকটিমের প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এলাকার বেশ কয়েকজন ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে যুগান্তরকে বলেন, ওয়ালিদ এর আগেও অসংখ্য অপরাধ সংঘটিত করলেও তার আওয়ামী লীগ নেত্রী মায়ের প্রভাবের কারণে কখনো শাস্তির মুখে পরে নাই। এতে তিনি দিনদিন আরও বেপরোয়া হয়ে উঠেছে।

ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, ভিকটিমের পিতার ফোনে বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। যথাযথ আইন মেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।