০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০৪:০৭:৩৩ অপরাহ্ন


বিহারে দলিত মহিলাকে নগ্ন করে মারধর, জোর করে খাওয়ানো হল প্রস্রাব
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২৩
বিহারে দলিত মহিলাকে নগ্ন করে মারধর, জোর করে খাওয়ানো হল প্রস্রাব বিহারে দলিত মহিলাকে নগ্ন করে মারধর, জোর করে খাওয়ানো হল প্রস্রাব


বিহারের পাটনাতে ১৫০০ টাকা ধার নেওয়ার অপরাধে এক দলিত মহিলাকে নগ্ন করে মারধর করা হয়েছে। শুধু তাই নয়, জোর করে খাওয়ানো হয়েছে প্রস্রাব।্ঘটনার পর  পলাতক দুই অভিযুক্ত।

আর্থিক অনটনের কারণে এলাকার পরিচিত প্রমোদ সিংয়ের কাছ থেকে ১৫০০ টাকা ধার নিয়েছিলেন এক দলিত মহিলা । 

কথা ছিল মাসে মাসে সুদ দিয়ে টাকা শোধ করবেন। কথামতোই সুদ দিচ্ছিলেন। তবে দিন দিন যেন বাড়ছিল সুদের অঙ্ক। মাসে মাসে সুদ দেওয়া এক সময়ে বন্ধ করেন ওই মহিলা। এরপরই নগদ ১৫০০টাকা ঋণ মেটানোর দাবি জানান প্রমোদ সিং। সেই সময় ওই মহিলা প্রমোদকে জানান, অনেক দিন আগেই শোধ হয়ে গিয়েছে ঋণ। 

এরপরই ঘটে অঘটন। অভিযুক্ত প্রমোদ সিং ছেলে অংশুকে নিয়ে রাতের অন্ধকারে চড়াও হন ওই মহিলার উপর। সঙ্গে ছিলেন আরও ৪ জন। পোশাক খুলে বিবস্ত্র করা হয় ওই মহিলাকে। এরপর লাঠি দিয়ে বেধড়ক মারধর চলে। এতেও শেষ হয়নি, ছেলে অংশুকে ওই মহিলার উপর প্রস্রাব করার নির্দেশ দেন অভিযুক্ত প্রমোদ সিং।  

ঘটনা জানাজানি হতেই ফেরার প্রমোদ এবং ছেলে অংশু। আপাতত ওই মহিলাকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। দলিত মহিলার দাবি, অভিযুক্ত প্রমোদ সিং নগ্ন করে গোটা গ্রাম ঘোরানোরও হুমকি দিয়েছিল তাঁকে। অভিযোগকারিণীর কথায়, দীর্ঘদিন ধরেই তাঁকে হেনস্থা করত প্রমোদ এবং তার দলবল। বারবার পুলিশে অভিযোগ জানিয়েও লাভ হয়নি। এবারও অবশ্য পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা। আপাতত পুলিশ খুঁজছে দুই পলাতক অভিযুক্তকে।