০৭ মে ২০২৪, মঙ্গলবার, ১০:১৯:৫৫ অপরাহ্ন


কলেজছাত্রী গুলি করে হত্যার অভিযোগ বন্ধুর বিরুদ্ধে
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২৩
কলেজছাত্রী গুলি করে হত্যার অভিযোগ বন্ধুর বিরুদ্ধে কলেজছাত্রী গুলি করে হত্যার অভিযোগ বন্ধুর বিরুদ্ধে


দশ দিন আগে ইনস্টাগ্রামে এক যুবকের সঙ্গে আলাপ হয়েছিল উত্তরপ্রদেশের লখনউয়ের এক কলেছাত্রীর। ওই ছাত্রীকে গুলি করে হত্যার  অভিযোগ উঠেছে সেই বন্ধুর বিরুদ্ধে । বৃহস্পতিবার চিনহাট এলাকায় এ ঘটনা ঘটে

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম নিষ্ঠা ত্রিপাঠী (২৩)। হরদোইয়ের বাসিন্দা। লখনউয়ে একটি কলেজে স্নাতক করছিলেন তিনি। দিন দশেক আগে আদিত্য পাঠক নামে এক যুবকের সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয়েছিল তাঁর। বৃহস্পতিবার একটি ফ্ল্যাটে পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে অনেক পড়ুয়াই হাজির হয়েছিলেন। নিষ্ঠাও সেখানে ছিলেন। পার্টিতে আসেন আদিত্যও। চিনহাট এলাকার ওই ফ্ল্যাট থেকেই বৃহস্পতিবার রাতে দেহ উদ্ধার করে পুলিশ।

লখনউয়ের ডেপুটি পুলিশ কমিশনার সৈয়দ আলি আব্বাস জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সন্দেহে আদিত্য নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আদিত্যের সঙ্গে দিন দশেক আগেই পরিচয় হয়েছিল নিষ্ঠার। পুলিশ জানতে পেরেছে, আদিত্য জমি-বাড়ির ব্যবসার সঙ্গে জড়িত। বেশ কয়েকটি অপরাধের রেকর্ডও রয়েছে তাঁর। কিন্তু কেন নিষ্ঠাকে খুন করলেন আদিত্য, সে বিষয়টি স্পষ্ট হয়নি।

অন্য দিকে, লখনউয়ের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার অনিন্দ্য বিক্রম সিংহ বলেন, “বালিয়া বাসিন্দা আদিত্য। চিনহাট এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন তিনি। সেখানে নিষ্ঠা মাঝেমধ্যেই আসতেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দু’জনের মধ্যে কয়েক দিন ধরেই মনোমালিন্য চলছিল। তার জেরেই খুন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। অনিন্দ্যর ফ্ল্যাট থেকে একটি দেশি বন্দুক উদ্ধার হয়েছে।”