২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫৭:২৫ পূর্বাহ্ন


চলনবিলে নৌকায় অশালীন নাচ, নারীসহ আটক ১৪
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২৩
চলনবিলে নৌকায় অশালীন নাচ, নারীসহ আটক ১৪ চলনবিলে নৌকায় অশালীন নাচ, নারীসহ আটক ১৪


সিরাজগঞ্জের তাড়াশের চলনবিলে নৌকায় ভ্রমণের নামে নারীদের ভাড়া করে অশালীন নাচ করার সময় চার নারীসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আজ বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

আটককৃতরা হলেন- নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কাছিকাটা গ্রামের রাশিদুল ইসলাম (৩০), চাচকৈর গ্রামের ছাবলু মোল্লা (৪২), বামনকোলা গ্রামের সেলিম প্রামাণিক (৩৩), মশিন্দা কান্দিপাড়ার আজাদুল ইসলাম (৩৩), জামাল হোসেন (৩৯), বাবু প্রামাণিক (২৭), ছাবলু হাসান (৩১), আলমগীর হোসেন (২৮), বাচ্চু মোল্লা (৪০), নাচকৈর গ্রামের আশরাফুল ইসলাম (৩৮), রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের নুপুর আক্তার (২২), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মারিয়া খাতুন (১৯), আসমা খাতুন (২৫) ও  আয়শা আক্তার (১৯)।  

পুলিশ সূত্রে জানা যায়, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার একদল যুবক চারজন নারীকে ভাড়া করে এনে নৌকায় অশালীন নাচের সঙ্গে ফুর্তি করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ধামাইচ এলাকায় অভিযান চালায়। এ সময় একটি নৌকায় গান বাজানোসহ অশালীন কাজ করতে দেখতে পায় পুলিশ। পরে পুলিশ নৌকায় অভিযান চালিয়ে ১০ জন যুবক, ৪ জন নারীকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, তাদেরকে আটক করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, প্রতিবছরই বর্ষা মৌসুমে চলনবিল অঞ্চলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন অঞ্চল থেকে নারী এনে নৌকায় আনন্দ-ফুর্তিতে মেতে ওঠে উঠতি যুবকেরা। চলে মাদক সেবন ও দেহ ব্যবসা।